Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Neha Kakkar

‘তোমার ব্যথা লাগেনি?’, ভালবাসা দিবসে রোহনপ্রীতের উপহার দেখে প্রশ্ন নেহার

ভালবাসার দিনে ভালবাসার মানুষের সঙ্গে হাসিমুখে একাধিক ছবি পোস্ট করেছেন নেহা।

নেহা-রোহনপ্রীত।

নেহা-রোহনপ্রীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৫১
Share: Save:

বিয়ের পর প্রথম ভালবাসা দিবস কাটাচ্ছেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংহ। বিশেষ দিনটাকে স্মরণীয় করে রাখার জন্য হাতে ট্যাটু করালেন রোহনপ্রীত। লেখালেন, ‘নেহুজ ম্যান’। অর্থাৎ মনে প্রাণে যে তিনি পুরোপুরি তাঁর ‘নেহু’র, সে কথারই পাকাপোক্ত প্রমাণ রাখলেন হাতে।

ভালবাসার দিনে ভালবাসার মানুষের সঙ্গে হাসিমুখে একাধিক ছবি পোস্ট করেছেন নেহা। ছবিগুলিতে রোহনের ট্যাটুটিও দৃশ্যমান। নেহা জানতে চান, ট্যাটু করানোর সময় রোহনপ্রীতের ব্যথা লেগেছিল কি না। তিনি জানান, ট্যাটু করানোর সময় নেহার গানগুলি করেছিলেন রোহনপ্রীত। তাই সূচ ফুটলেও ব্যথা অনুভব করতে পারেননি। নিজেদের এই কথোপকথন নেহা তুলে ধরেছিলেন তাঁর পোস্টের ক্যাপশনে।

নেহার ছবিগুলোই রোহনপ্রীতও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। জানিয়েছেন, কতটা ভালবাসেন নেহাকে। লিখেছেন, ‘ভালবাসা দিবসের শুভেচ্ছা, ভালবাসা। তোমার জন্য ছোট্ট একটা উপহার এবং জানাতে চাই, তোমার নাম নিজের হাতে লেখা দেখে আমি খুব গর্ব অনুভব করি'। রোহনপ্রীত মনে করেন, এই ট্যাটু তাঁর তরফ থেকে নেহার কাছে উপহার তো বটেই, তাঁর নিজের কাছেও এটা একটা 'উপহার'। নিজের শরীরে স্ত্রীর নাম লিখিয়ে ভালবাসার দিনে নিজেকে ‘সেরা উপহার’ দিয়েছেন বলে ঘোষণা করলেন গায়ক।

‘নেহু-রোহু'-র প্রেম দেখে আপ্লুত তাঁদের অনুরাগীরা। দু’জনের পোস্টই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা। শুধু ভালবাসা দিবসেই নয়, গোলাপ দিবসেও নেহাকে চমক দিয়েছিলেন রোহনপ্রীত। বাক্স ভর্তি ফুল আর চকোলেট দিয়ে স্ত্রীকে খুশি করেছিলেন রোহনপ্রীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE