Advertisement
১৯ মার্চ ২০২৪
Koneenica Banerjee

OTT Platform: সিরিজে প্রথম সৌরভ-দর্শনা জুটি, ভিন্ন স্বাদের গল্পে থাকছেন কণীনিকা

তিন সিরিজে রহস্য আর প্রেম কি হাত ধরাধরি করে আসবে?

নতুন তিন ওয়েবসিরিজে দর্শনা, সৌরভ এবং কণীনিকা

নতুন তিন ওয়েবসিরিজে দর্শনা, সৌরভ এবং কণীনিকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৪:০০
Share: Save:

রহস্য-রোমাঞ্চ আর প্রেম। এই দুই উপাদানকে মূলধন করেই রূপ প্রোডাকশন অ্যান্ড এন্টারটেনমেন্ট নিয়ে আসছে তিনটি ভিন্ন স্বাদের ওয়েব সিরিজ ‘সাইকো’, ‘সন্ধ্যে নামার পরে’, ‘অল্প হলেও সত্যি’। প্রথম দু’টিতে জমজমাট রহস্য। তৃতীয়টি ভালবাসায় ভরপুর। ‘সাইকো’ দেখাবে এমন এক শিল্পীর জীবন যিনি তাঁর আকা ছবির জন্য খুন করতেও পিছপা হন না। এ ভাবেই ঘটনাচক্রে তার হাতে খুন হন তাঁর স্ত্রী। পরে সে কথা শিল্পীর ছেলের কানে পৌঁছয়। তত দিনে তাঁর মনেও বাসা বেঁধেছে বাবার মনের অসুখ। বাপ্পা-র পরিচালনায় এই সিরিজে অভিনয় করছেন কণীনিকা বন্দ্যোপাধ্যায়, বাসবদত্তা দত্ত, কিঞ্জল নন্দ প্রমুখ।

গা শিরশিরানির সেই রেশ থাকবে দ্বিতীয় সিরিজ ‘সন্ধে নামার পরে’-তে। শহর কলকাতার বুকে পর পর দুই মহিলা খুন। আইটি কর্মী, স্কুল শিক্ষিকা। খুনের কারণ কী? তদন্তে নেমে পড়েছেন বিশেষ তদন্তকারী দল। দলপতি মোহর লাহিড়ী। সহকারি ইরাবতী, ওয়াসিম, রাইমা, সুরেশ, রফিক আর ফরেন্সিক ফটোগ্রাফার ইন্দ্রজিৎ। রহস্য ভেদ করতে গিয়েই নতুন রহস্যের জন্ম। রহস্যের হাত ধরে রোম্যান্স জন্ম নেয় ইরাবতী-ইন্দ্রজিতের মধ্যে। রহস্য আর প্রেম কি হাত ধরাধরি করে আসবে? সৌমজিৎ আদকের পরিচালনায় মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অর্ণ মুখোপাধ্যায়, ঐশ্বর্য সেন, রানা বসু ঠাকুর।

কনিনীকা বন্দোপাধ্যায়, বাপ্পা, অঙ্কিত দাস, সুরেশ তোলানী।

কনিনীকা বন্দোপাধ্যায়, বাপ্পা, অঙ্কিত দাস, সুরেশ তোলানী।

তৃতীয় সিরিজ ‘অল্প হলেও সত্যি’। সৌমজিতের দ্বিতীয় সিরিজ ভালবাসার কথা বলবে দুই জোড়া যুগলকে সামনে রেখে। ইতিমধ্যেই এই সিরিজ চর্চার কেন্দ্রে। স্বস্তিকা দত্ত আর দর্শনা বণিকের কারণে। খবর, এই সিরিজ দিয়েই ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছিলেন স্বস্তিকা। কিন্তু ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’-তে তিনি মুখ্য অভিনেত্রী। তাই সময় দিতে না পারার জন্যেই শেষমুহূর্তে পিছিয়ে আসেন তিনি। বদলে তাঁর জায়গায় আসেন দর্শনা। দুই পুরুষ অভিনেতার অন্যতম সৌরভ দাস। এ ছাড়াও দেখা যাবে ঋষভ বসু, সৃজনী মিত্রকে।

অঙ্কিত দাস, সুরেশ তোলানী, দর্শনা বণিক, ঋষভ বসু, সৃজনী মিত্র, ঐশ্বর্য সেন, সৌম্যজিৎ আদক।

অঙ্কিত দাস, সুরেশ তোলানী, দর্শনা বণিক, ঋষভ বসু, সৃজনী মিত্র, ঐশ্বর্য সেন, সৌম্যজিৎ আদক।

অঙ্কিত দাস, সুরেশ তোলানির প্রযোজনায় এই তিন সিরিজের কাজ শুরু হবে চলতি মাসের আগামী সপ্তাহ থেকেই। কলকাতার বিভিন্ন জায়গায় শ্যুটিং হবে এই তিনটি সিরিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE