×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ এপ্রিল ২০২১ ই-পেপার

আচমকাই লাইভে রোশন, নাম না করে শ্রাবন্তীর পাশে দাঁড়ালেন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০২ মার্চ ২০২১ ১৬:২৬
নাম না করেই রোশন প্রচ্ছন্ন সমর্থন জানালেন শ্রাবন্তীকে

নাম না করেই রোশন প্রচ্ছন্ন সমর্থন জানালেন শ্রাবন্তীকে

কিছু কিছু সম্পর্কের রেশ বোধ হয় থেকেই যায়। সেই সূত্র ধরেই প্রথম সমঝোতার সুর শোনা গেল রোশন সিংহের কথায়। ১ মার্চ প্রত্যক্ষ রাজনীতিতে এলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপি-র পতাকা হাতে তুলে নিয়ে। ওই দিনই রাতে নিজের ইনস্টাগ্রাম থেকে প্রথম লাইভ হলেন অভিনেত্রীর স্বামী রোশন সিংহ। প্রতিবাদ জানালেন ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোলিংয়ের। নাম না করেই প্রচ্ছন্ন সমর্থন জানালেন শ্রাবন্তীকে! যদিও রোশন ও শ্রাবন্তীর মধ্যে এই মুহূর্তে ব্যবধান সর্বজনবিদিত।

ঘড়িতে রাত ১০টা । আচমকাই লাইভে রোশন। কী কারণে এই পদক্ষেপ? বললেন, ‘‘শ্রাবন্তী রাজনীতিতে যোগ দেওয়ার পর থেকে একটাই প্রশ্ন ছেঁকে ধরেছে, আপনিও কি খুব শিগগিরিই রাজনীতিতে আসছেন?’’ শ’য়ে শ’য়ে ধেয়ে আসা এই প্রশ্নের জবাব এক সঙ্গে সবাইকে দেবেন বলেই লাইভে তিনি। জানালেন, জিম নিয়ে খুব ভালই আছেন তিনি। অদূর ভবিষ্যতেও রাজনীতিতে আসার কোনও পরিকল্পনা নেই তাঁর। তিনি সফল ব্যবসায়ী, এই পরিচয়েই খুশি।

একই সঙ্গে তাঁর আপত্তি ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণের অযথা কৌতূহলে। শুধু কৌতূহল নয়, অকারণে ট্রোলড হতে হয় তাঁকে। রোশনের অভিযোগ, কোনও কিছু না জেনেই কিছু নেটাগরিক রোজই তাঁকে ট্রোল করে চলেছেন। তিনি যা পোস্ট করেন, তাই নিয়েই ব্যঙ্গ শুরু করেন তাঁরা। এই আচরণ তিনি আশা করেন না। ‘‘আগে ভাল করে জানুন আমার সম্বন্ধে। তার পরে না হয় ট্রোল করবেন’’, যুক্তি তাঁর। এই প্রসঙ্গে নাম না করে তিনি সমর্থন করেন শ্রাবন্তীকেও। বলেন, ‘‘যে যে ভাবে ভাল থাকতে চাইছেন, থাকতে দিন তাঁকে। কেন অযথা ট্রোল করছেন?’’ পাশাপাশি, শ্রাবন্তীকে শুভেচ্ছা জানাতেও ভোলেননি তিনি।

বিচ্ছেদ না হলেও এক বাড়িতে থাকেন না রোশন-শ্রাবন্তী। এর আগে নেটমাধ্যমে রোশন স্বয়ং বিঁধেছেন স্ত্রীকে। তাঁর গলাতেই এখন অন্য সুর!

Advertisement
Advertisement