Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Srabanti-Roshan: মানুষ কিছু কথা তো কথা বলবেই: শ্রাবন্তী।।মানুষ কিন্তু সত্যি কথাই বলে: রোশন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ অগস্ট ২০২১ ১৩:০৮
শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংহ।-

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংহ।-


শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বর্তমানে তাঁর পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা বেশি। বিগত কয়েকমাস ধরে তাঁকে নিয়ে সব বিতর্কের উত্তর দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেছেন, ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কহেনা।’ কিশোর কুমারের গানের পঙক্তি ধার করে মনের ভাব প্রকাশ করেছেন অভিনেত্রী। বুঝিয়ে দিয়েছেন, চারদিক থেকে ধেয়ে আসা কটাক্ষ, সমালোচনা তাঁকে প্রভাবিত করে না।

শ্রাবন্তীর এই সাক্ষাৎকার প্রকাশিত হওয়ার পরেই একটি ইনস্টাগ্রাম স্টোরি দিয়েছেন রোশন। সেখানে রোশনের হাসিমুখ দৃশ্যমান। ক্যামেরায় মাসল প্রদর্শন করছেন তিনি। তার সঙ্গেই লিখেছেন, ‘সাহি তো কহেতে হ্যায় লোগ।‘ এই বাক্যের বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘মানুষ তো ঠিকই বলে।’ নেটাগরিকদের একাংশের অনুমান, শ্রাবন্তীর কথার পরিপ্রেক্ষিতেই এ কথা লিখেছেন রোশন। প্রশ্ন উঠছে, সরাসরি কোনও কথা না বলেই পরোক্ষ ভাবে স্ত্রীকে বিঁধলেন রোশন? শ্রাবন্তীকে নিয়ে সমালোচনাকে সমর্থন জানালেন তিনি?

Advertisement
রোশনের ইনস্টাগ্রাম স্টোরি।

রোশনের ইনস্টাগ্রাম স্টোরি।


‘বিতর্কিত’ স্টোরি পোস্ট করেই রোশন চুপ। অসংখ্য মানুষের এই কৌতূহল মেটাননি শ্রাবন্তীর স্বামী। সেই সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছিলেন, রোশনের কাছে ফিরে যেতে চান না তিনি। এই মুহূর্তে শুধু কাজের দিকেই মনোনিবেশ করতে চান অভিনেত্রী। অথচ শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতে আবেদন জানিয়েছেন রোশন। আপাতত তাঁদের দাম্পত্য নিয়ে মামলা চলছে আদালতে।

আরও পড়ুন

Advertisement