Advertisement
২০ এপ্রিল ২০২৪
entertainment

Tollywood: সম্মান বাঁচাতে কার থেকে মুখ ফিরিয়ে নিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশন?

কে ভেবেছিলেন পিছু নেবেন রোশন? কার ডাক ফেরালেন তিনি?

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশন সিংহ

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশন সিংহ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৪:১৩
Share: Save:

‘তার আশঙ্কা ছিল, পিছু নেবে না তো? আশ্বস্ত করে বলেছিলাম, ফিরেও দেখব না...!’ এমন অবজ্ঞাই বুধবার রাতে রোশন সিংহ ইনস্টাগ্রামে ছুঁড়ে দিয়েছেন। কার দিক থেকে এ ভাবে মুখ ফিরিয়ে নিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী? নেটমাধ্যম তন্ন তন্ন করে খুঁজলেও উত্তর মিলবে না। আরও কিছু কথা তিনি বলেছেন, ‘শুনে বলেছিল, এত অহঙ্কার! উত্তর দিয়েছিলাম, অহঙ্কার নয় এ আমার সম্মানের প্রশ্ন। শুধু আমার সম্মান...!’ হোয়াটঅ্যাপ স্টেটাস হিসেবে এই মুহূর্তে দারুণ জনপ্রিয় ‘বয়েজ অ্যাটিটিউড’ শায়েরি। নিজের শরীরচর্চার ভিডিয়োর সঙ্গে গত রাতে সেই স্টেটাস জুড়ে দিয়েছেন রোশন।

রোশনের এই পোস্ট নিছক চমক? নাকি, আগের মতোই পোস্টের মাধ্যমে ফের কটাক্ষ ছুড়ে দিলেন বিশেষ পরিচিতের দিকে? নিজের পোস্ট নিয়ে রোশন মন্তব্যও করেছেন। তাঁর দাবি, ‘আপনি যেখানেই যান কর্ম আপনাকে ছাড়বে না।’ যাঁকে কটাক্ষ করেছেন তাঁর জন্য প্রার্থনাও করেছেন তিনি, ঈশ্বর যেন রক্ষা করেন তাকে! কাকে রক্ষা করতে চাইলেন , রোশন? এই মন্তব্যই বলে দিচ্ছে, রোশন সম্ভবত এমনি এমনি এ সব বলেননি।

গত বছর পুজোর পর থেকে আলাদা থাকেন রোশন-শ্রাবন্তী। আইনি পদ্ধতিতে বিচ্ছেদ না হলেও কোনও যোগাযোগ নেই তাঁদের মধ্যে। শ্রাবন্তী রাজনীতিতে পা রাখার পরে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। যদিও নির্বাচনে জিততে পারেননি অভিনেত্রী। উপরন্তু, মদন মিত্রের সঙ্গে নিজস্বী তোলার জন্য নিজের দলের সদস্যের থেকেও কু-কথা শুনতে হয়েছে তাঁকে। এ বার কি রোশনের পালা? তিনিও কি জনপ্রিয় শায়েরির সাহায্যে বিঁধলেন শ্রাবন্তীকে? বিশেষ করে ‘আমার সম্মান’ কথাগুলো বলে? এর আগে রোশনকে কিন্তু শুনতে হয়েছে, সুপারস্টার স্ত্রীর রোজগারের উপর তিনি নির্ভরশীল। আনন্দবাজার ডিজিটালকে তিনি নিজেই জানিয়েছিলেন এ কথা মিথ্যে। তখন বলেছিলেন নির্বাচন মেটার অপেক্ষায় তিনি।

সেই দিন তা হলে সামনেই?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

entertainment Roshan Singh Shrabanti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE