Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

Roshan: জন্মদিনে তাঁকে সুইৎজারল্যান্ডের দামি ঘড়ি উপহার দিলেন কে? নাম গোপন রাখলেন রোশন  

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১১ অগস্ট ২০২১ ১৯:৫০
রোশন সিংহ এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়

রোশন সিংহ এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়

১৩ অগস্ট এক দিনে শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর রোশন সিংহের জন্মদিন। শ্রাবন্তী উদ্‌যাপনে তৈরি কিনা জানা নেই। তবে রোশন কিন্তু তাঁর জন্মদিন পালনে তৈরি।,তাঁর ইনস্টাগ্রাম স্টোরি বলছে, সুইৎজারল্যান্ডের নামি সংস্থার ঘড়ি উপহার হিসেবে পৌঁছে গিয়েছে ইতিমধ্যেই। চওড়া সোনালি ব্যান্ড, কালো ডায়ালের ঘড়ির ছবি বাক্স সমেত সবাইকে দেখিয়েছেন রোশন। জানিয়েছেন, এটা তাঁর জন্মদিনের উপহার। ইতিমধ্যেই উপহারদাতার (নাকি দাত্রীর!) পছন্দের তারিফ করেছেন নেটাগরিকেরা।

একই সঙ্গে প্রশ্নও উঠে এসেছে। রোশনকে এমন উপহার দিলেন কে? আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল শ্রাবন্তীর স্বামীর সঙ্গে। তাঁর দাবি, যথাসময়ে এই রহস্য ফাঁস হবে। রোশন কিছু না বললেও এই নিয়ে অনুরাগীদের চর্চা কিন্তু বন্ধ নেই। আদালতে বিচ্ছেদের মামলা ওঠার আগেই রোশন জানিয়েছিলেন, তিনি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান। পাশাপাশি নেটমাধ্যম বলছে, এখনও পর্যন্ত রোশনের নামের পাশে অন্য কোনও নাম জড়ায়নি।

Advertisement
রোশনের ইনস্টাগ্রাম স্টোরি

রোশনের ইনস্টাগ্রাম স্টোরি


সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে রোশন এ কথাও বলেছেন, তিনি আজীবন শ্রাবন্তীর জন্যই অপেক্ষা করবেন। গত বছর কিন্তু এই দিনের ছবিটা ছিল অন্য। অতিমারির মধ্যেও এক সঙ্গে জন্মদিন পালন করেছিলেন তারকা দম্পতি। শ্রাবন্তী আনন্দবাজার অনলাইনের কাছে বলেছিলেন, ‘‘বিয়ের আগে যখন শুনেছিলাম, আমাদের জন্মতারিখ এক, খুব অবাক হয়েছিলাম। মজাও লেগেছিল। আর বুঝেছিলাম, এত মিল বলেই ঈশ্বর আমাদের মিলিয়ে দিয়েছেন।’’

আরও পড়ুন

Advertisement