Advertisement
১৫ জুলাই ২০২৪
Abhinav Shukla

অভিনবকে দ্বিতীয় বার বিয়ে করছেন রুবিনা, হবে ‘ডেস্টিনেশন ওয়েডিং’

চলতি মাসের শুরুতেই ‘বিগ বস’ থেকে বাদ পড়েছিলেন অভিনব। তবে চূড়ান্ত পর্বের দিন উপস্থিত ছিলেন স্ত্রী রুবিনাকে সমর্থন করতে।

রুবিনা এবং অভিনব শুরু করতে চলেছে জীবনের নতুন অধ্যায়।

রুবিনা এবং অভিনব শুরু করতে চলেছে জীবনের নতুন অধ্যায়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ২১:৪৩
Share: Save:

প্রথম বিয়ে ভাঙেনি। তবু নিজের স্বামীকেই দ্বিতীয় বার বিয়ে করার কথা ভাবছেন সদ্য ‘বিগ বস’ জয়ী রুবিনা দিলায়ক।

এই রিয়্যালিটি শো-তে অংশগ্রহণ করার আগে ভাঙনের মুখে ছিল রুবিনা এবং অভিনব শুক্লর দাম্পত্য। ‘বিগ বস’-এর বাড়ির ঘেরাটোপে দিন কাটিয়ে ধীরে ধীরে কমতে থাকে দূরত্ব। সুস্থ হতে থাকে তাঁদের সম্পর্ক। সব কিছু ঠিক করে অভিনবকে দ্বিতীয় বার বিয়ে করবেন বলে দর্শকদের কথাও দিয়েছিলেন রুবিনা। শো শেষে রুবিনা জানিয়েছেন, ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করবেন তাঁরা। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “ডেসটিনেশন ওয়েডিং করার কথা ভাবছি। অতি অবশ্যই আমরা দ্বিতীয় বার বিয়ে করব। সারা জীবন আমরা একসঙ্গে চলব। ঠিক যেমনটা আমরা কথা দিয়েছিলাম দর্শকদের।”

চলতি মাসের শুরুতেই ‘বিগ বস’ থেকে বাদ পড়েছিলেন অভিনব। তবে চূড়ান্ত পর্বের দিন উপস্থিত ছিলেন স্ত্রী রুবিনাকে সমর্থন করতে। রুবিনা বলেন, “অভিনবের উপস্থিতি আমাকে আরও সাহস দিয়েছে। যখন শো জিতলাম, ও আমাকে অভিনন্দন জানিয়েছে। আমরা একে অপরকে জড়িয়ে ধরলাম, চুমু খেলাম। সেই সময়ে ওকে সঙ্গে পেয়ে খুব ভাল লাগছিল।”

রুবিনা মনে করেন, ‘বিগ বস’-এ একসঙ্গে থেকে, অনেক কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়ে নতুন প্রাণ পেয়েছে তাঁদের দাম্পত্য। তাই নতুন অধ্যায় শুরু করার স্বপ্ন বুনছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Bigg Boss Abhinav Shukla Rubina Dilaik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE