×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

হাসপাতাল থেকে বাড়ি ফিরেই ‌ছবির প্রচারে নামলেন করিনা!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ ফেব্রুয়ারি ২০২১ ২১:১৮
করিনা কপূর খান

করিনা কপূর খান

দু’দিন আগেই জন্ম হয়েছে তাঁর দ্বিতীয় সন্তানের। মঙ্গলবার সকালে পরিবারের কনিষ্ঠতম সদস্যকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন করিনা কপূর খান। আর ফিরতে না ফিরতেই কাজে ব্যস্ত হয়ে যেতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসবের আগে ও পরে একই ভাবে সক্রিয় রয়েছেন করিনা। পুত্রসন্তানের জন্ম দেওয়ার এক সপ্তাহ আগেও তিনি তাঁর বাবা রণধীর কপূরের জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন। বিভিন্ন সংস্থার হয়ে ফোটোশ্যুট করতে দেখা গিয়েছে তাঁকে। তৈমুরকে নিয়ে উপস্থিত ছিলেন কর্ণ জোহরের যমজ সন্তান রুহি ও যশের জন্মদিনের অনুষ্ঠানেও। সন্তানের জন্মের দু’দিনের মধ্যে ফের একই ভাবে দেখা গেল তাঁকে।

এ দিন সকালে বাড়ি ফেরার সময়ে পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েছে মা ও ছেলের গাড়িতে ওঠার ছবি। চোখে রোদচশমা, মুখে মাস্ক, হালকা গোলাপি রঙের সালোয়ারে এক্কেবারে ঝলমলে করিনা। সন্তানের জন্মের দু’দিনের মধ্যেই ক্লান্তি কাটিয়ে ফেলেছেন যেন। বাড়ি ফিরতেই আবার তাঁকে দেখা গেল অন্য কাজে। স্বামী সইফ আলি খানের নতুন ছবির প্রচারে নেমে পড়লেন অভিনেত্রী।

Advertisement

সইফের আগামী ছবি ‘ভূত পুলিস’-এর পোস্টারটিও ইতিমধ্যে আপলোড করে ফেলেছেন নিজের ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘চিৎকার করে হাসির জন্য প্রস্তুত হয়ে যান। ১০ সেপ্টেম্বর ভূত পুলিস আসতে চলেছে।’ সেই পোস্টের নীচে অনেক অভিনেতা-অভিনেত্রীকে ট্যাগ করেছেন করিনা। অর্জুন কপূর, ইয়ামি গৌতম, জ্যাকলিন ফার্নান্ডেজ, জাভেদ জাফরি, রমেশ টরানি-সহ সইফের ফ্যানপেজও উল্লেখ করেছেন সেখানে।

এর আগেও সইফ আলি খানের বিভিন্ন ছবি ও ওয়েবসিরিজের প্রচার করতে দেখা গিয়েছে তাঁর স্ত্রী-কে। তার প্রধান কারণ, নেটমাধ্যমে সইফের কোনও প্রোফাইল নেই। করিনাই তাঁর হয়ে সেই প্রচারের কাজ সেরে দেন।

Advertisement