Advertisement
২৫ জুলাই ২০২৪
Rukmini Maitra

রুক্মিণীর ফেসবুক প্রোফাইল ‘হ্যাকড’! চিন্তায় জিৎ, কিন্তু সত্যিটা কী, প্রকাশ্যে এল নববর্ষে

নায়িকার প্রোফাইল হ্যাক হওয়ায় চিন্তায় জিৎ, সাহায্যের হাত বাড়াতেই জবাব এল রুক্মিণীর তরফে।

(বাঁ দিকে) রুক্মিণী মৈত্র (ডান দিকে) জিৎ।

(বাঁ দিকে) রুক্মিণী মৈত্র (ডান দিকে) জিৎ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১৭:৩৭
Share: Save:

শনিবার রুক্মিণী মৈত্রের ফেসবুক প্রোফাইল হ্যাক করা হয়। অভিনেত্রী নিজেই জানান, নিশা নামের কেউ যদি মেসেজ করেন কেউ যেন উত্তর না দেন। নায়িকার প্রোফাইল হ্যাকড হওয়ায় চিন্তায় জিৎ। সাহায্যের হাত বাড়াতেই জবাব এল রুক্মিণীর তরফে। তবে এখানেই রয়েছে গল্পের টুইস্ট।

রুক্মিণী লেখেন,‘‘সবাইকে জানাচ্ছি, আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করা হয়েছে। নিশা নামের প্রোফাইল থেকে নানা রকম মেসেজ যাচ্ছে। ওই মেসেজের কোনও উত্তর দেবেন না। আমার সোশ্যাল মিডিয়া টিম পুরো বিষয়টা খতিয়ে দেখছে। খুব শীঘ্রই আবার ফিরব।” ব্যস, তার পরই আচমকা সাহায্যের হাত বাড়িয়ে দেন অভিনেতা জিৎ। তিনি বলেন, ‘‘আরে পাগলি, এ কী হল! আমি জানি, এগুলো দেখাশোনা করার জন্য তোমার অত্যন্ত দক্ষ একটা টিম আছে। কিন্তু, তুমি বললে আমার টিম বিষয়টা খতিয়ে দেখতে বলতে পারে।” তাতেই রুক্মিণী জবাব দেন, ‘‘তোমার টিম মানেই তো আমার টিম।’’ তবে হঠাৎ নায়িকার ফেসবুক হ্যাকড হওয়ার খবরে খানিক চিন্তায় ছিলেন অনুরাগীরা। কিন্তু একটা দিন কাটতেই পরিষ্কার হল গোটাটা। আসলে এই ঘটনা ছিল তাঁদের আসন্ন ছবি ‘বুমেরাং’ এর প্রচার কৌশল। সায়েন্স ফিকশন ঘরানার এই ছবিতে রোবটের চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে, এমনটাই অনুমান। তাঁরই চরিত্রের নাম ‘নিশা’। আগামী ৭ জুন মুক্তি পাবে ছবিটি। পয়লা বৈশাখে মুক্তি পেল ছবির টিজ়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rukmini Maitra Jeet Boomerang Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE