Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shakira

পিকে এখন অতীত, জনপ্রিয় ক্রীড়া ব্যক্তিত্বের সঙ্গে নতুন সম্পর্কে শাকিরা! কে তিনি?

গত বছর স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে’র সঙ্গে সম্পর্কে ইতি টানেন শাকিরা। বছর ঘুরতে না ঘুরতেই পপ তারকার জীবনে প্রেমের আগমনের গুঞ্জন ছড়িয়েছে।

 popstar Shakira

পপ তারকা শাকিরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৯:০০
Share: Save:

অতীত ভুলে ভবিষ্যতের পথে হাঁটাই এখন শাকিরার জীবনের একমাত্র লক্ষ্য। স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে এখন অতীত। শোনা যাচ্ছে নতুন সম্পর্কে জড়িয়েছেন ‘পপ সম্রাজ্ঞী’ শাকিরা। সম্প্রতি চর্চিত প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দি হন তিনি। শাকিরার মতো তারকার সঙ্গে সম্পর্কে জড়ানোর অর্থ তিনি আলাদা করে প্রচারের আলোয় চলে আসবেন। কিন্তু মজার বিষয় শাকিরার সঙ্গে যাঁকে দেখা গিয়েছে তিনিও কিন্তু নেহাত অখ্যাত কোনও ব্যক্তি নন। কে সেই সৌভাগ্যবান পুরুষ?

Lewis Hamilton

লুইস হ্যামিল্টন। ছবি: সংগৃহীত।

শাকিরার যে ছবি আপাতত নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেখানে কলম্বিয়ান পপ তারকার পাশে দেখা গিয়েছে বিশ্বখ্যাত ফর্মুলা ওয়ান ব্যক্তিত্ব লুইস হ্যামিল্টনকে! রবিবার মায়ামিতে ফর্মুলা ওয়ান রেসে অংশ নেন লুইস। রেসের শেষে শাকিরার সঙ্গে ডিনার করতে দেখা যায় এই ব্রিটিশ ফর্মুলা ওয়ান তারকা ড্রাইভারকে। তবে শুধু এক বার নয়, বেশ সাম্প্রতিক অতীতে বেশ কয়েক বার লুইসের সঙ্গে শাকিরাকে দেখা গিয়েছে। যেমন স্প্যনিশ গ্রাঁ প্রি-তে দ্বিতীয় স্থানে রেস শেষ করেন লুইস। সেই সাফল্য উদ্‌যাপনে বন্ধুদের তরফে বিশেষ পার্টির আয়োজন করা হয়। সেখানেও লুইসের পাশে ছিলেন শাকিরা। গত মাসে মায়ামিতে লুইসের সঙ্গে প্রমোদতরীতে সময় কাটাতেও দেখা গিয়েছে শাকিরাকে।

২০১১ সালে পিকে’র সঙ্গে সম্পর্কে জড়ান শাকিরা। কিন্তু পরবর্তী কালে পিকের বিরুদ্ধে সম্পর্কে প্রতারণার অভিযোগ আনেন ‘ওয়াকা ওয়াকা’র গায়িকা। গত বছর জুন মাসে শাকিরা এবং পিকে তাঁদের সম্পর্কে ইতি টানেন। চলতি বছরেই ক্লারা চিয়া মার্টি নামের এক প্রচার সহায়কের সঙ্গে সম্পর্কে জড়ান পিকে। এ বার বছর ঘুরতেই শাকিরার জীবনে ফের প্রেমের আগমন? উত্তর জানতে অধীর আগ্রহে অপেক্ষায় শিল্পীর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakira Lewis Hamilton Formula One Dating Rumors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE