Advertisement
২২ জুন ২০২৪
Shubman Gill-Sara Ali Khan

শুভমনে বুঁদ সারা! নতুন ছবিতে বাড়ল প্রেমের জল্পনা

ওঁরা নাকি প্রেম করছেন। বলিপাড়ায় এই গুঞ্জন নতুন নয়। সেই গুঞ্জনে আরও এক বার রসদ জোগালেন শুভমন গিল ও সারা আলি খান।

photo of Bollywood Actor Sara Ali Khan and Indian Cricketer Shubman Gill

সম্প্রতি এক বিমানন্দরে একসঙ্গে বসে থাকতে দেখা যায় শুভমন ও সারাকে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১৮
Share: Save:

মাটিতে পা, আর চোখ সেই আকাশ পেরিয়ে গ্যালারিতে গিয়ে পড়া ওভার বাউন্ডারিতে। আপাতত নিজের খেলোয়াড় জীবনে সেই উচ্চতাতেই রয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিল। আর তাঁর চোখে চোখ নবাব-কন্যা সারা আলি খানের। কোনও বলিউডি নায়ক বা তাবড় ব্যবসায়ী নন, ক্রিকেটার শুভমন গিলে মজেছেন সারা আলি খান। ক্রিকেটের সাজঘর থেকে মায়ানগরীর পার্টিতে ফিসফাস তো ছিলই। সেই সব জল্পনায় আরও রসদ জোগালেন সারা ও শুভমন। বিমানবন্দরে বসে কথা বলতে বলতে একে অপরের চোখে প্রায় হারিয়েই গিয়েছেন চর্চিত প্রেমিক যুগল। সমাজমাধ্যমে ভাইরাল হল সেই ছবি।

বলিপাড়ায় গুঞ্জন বেশ অনেক দিনের। প্রেম করছেন শুভমন গিল ও সারা আলি খান। একসঙ্গে বেশ কয়েকবার দেখাও গিয়েছে চর্চিত যুগলকে। আরও বেড়েছে জল্পনা। সম্প্রতি এক বিমানন্দরে একসঙ্গে বসে থাকতে দেখা যায় শুভমন ও সারাকে। একে অপরের সঙ্গে গল্প করতে করতে যেন হারিয়ে গিয়েছেন নিজেদের মধ্যেই। অন্য কোনও দিকে নজর নেই, সারা ও শুভমনের মন যেন শুধু একে অপরের জন্য। ছবিতে রসায়ন পোক্ত হলেও কখনও নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি শুভমন বা সারা কেউ-ই। তবে ছবিই যখন এত কথা বলে দেয়, তখন চর্চার আর দোষ কোথায়!

এই মুহূর্তে জীবনের অন্যতম সেরা ছন্দে রয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিল। মাঠে একের পর এক সেঞ্চুরিই তার পরিচায়ক। কর্মজীবনের সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়েও এ বার শিরোনামে শুভমন। অন্য দিকে, পরিচালক অনুরাগ বসুর ‘লাইফ ইন আ মেট্রো’ ছবির সিক্যুয়েল ‘মেট্রো ইন দিনো’ ছবিতে কাজ শুরু করতে চলেছেন সারা আলি খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE