Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Mithai

Mithai: বয়স্ক সিদ্ধার্থ-মিঠাইকে দেখিয়েই শেষের পথে সিংহাসনচ্যুত ‘মিঠাই’?

টানা দু’মাসেরও বেশি ‘বাংলা সেরা’র তকমা ছিল ধারাবাহিকের দখলে। গত দু’সপ্তাহ সেটাও নেই। সেই জন্যেই কি মাঝপথে বন্ধ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক?

অন্য রূপে সিদ্ধার্থ-মিঠাই।

অন্য রূপে সিদ্ধার্থ-মিঠাই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১২
Share: Save:

শেষ হয়ে যাচ্ছে ‘মিঠাই’! এমন গুঞ্জনে উত্তাল ফেসবুক। নেপথ্যে, জি বাংলা থেকে ভাগ করে নেওয়া একটি পোস্ট। সেখানে ৪০ বছর এগিয়ে গিয়েছে জনপ্রিয় ধারাবাহিকের নায়ক-নায়িকা ‘উচ্ছেবাবু’ আর ‘মিঠাই’। সিদ্ধার্থ মোদকের চুল, দাড়ি-গোঁফ সাদা ধবধবে। পাকা চুল মিঠাইয়ের মাথাতেও। আরও দুটো বড় বদল, শাড়ি ছেড়ে সালোয়ারে শোভিত মিঠাই। চোখে চালশের চশমা! কোমর ছোঁয়া চুল উঠে এসেছে ঘাড়ে। টানা দু’মাসেরও বেশি ‘বাংলা সেরা’র তকমা ছিল ধারাবাহিকের দখলে। গত দু’সপ্তাহ সেটাও নেই। সেই জন্যেই কি মাঝপথে বন্ধ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক?

Advertisement

আসল ঘটনা জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগের চেষ্টা করেছিল ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুণ্ডু, পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের সঙ্গে। কেউই ফোনে সাড়া দেননি। বদলে কথা বলেছেন সিদ্ধার্থের বড় জামাইবাবু ‘রাজীব’ ওরফে সৌরভ চট্টোপাধ্যায়। দর্শকদের আশ্বস্ত করে বলেছেন, ‘‘এখনই ‘মিঠাই’ শেষ হওয়ার কোনও প্রশ্নই নেই। রমরমিয়ে এখনও অনেক দিন চলবে ধারাবাহিক। এটাই গল্পের নতুন চমক। যা দেখে অনেকেই ভেবেছেন, টাইম লিপে এগিয়ে নিয়ে শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক।’’

নতুন মোচড়ে কী দেখতে চলেছেন দর্শক? সৌরভের কথায়, পর্দায় তাঁর বোন ‘বসুন্ধরা’ ওরফে অর্কজা আচার্য সরাসরি ‘রুদ্র’ ওরফে ফাহিম মির্জাকে নাকচ করেছে। যা কিছুতেই মেনে নিতে পারছে না রুদ্র। খুবই মন খারাপ তার। পেশাদুনিয়াও ক্ষতিগ্রস্ত হচ্ছে। মন ভাল করার দায়িত্বে সিড-মিঠাই। তারাই মনোবিদের ছদ্মবেশে আবার আগের রুদ্রকে ফিরিয়ে আনার চেষ্টা করবে। তাই এই বয়স্ক বেশবাস। ওদের হাত ধরেই কি নিপা-রুদ্রর মিলন হবে? এই রহস্য ভাঙতে নারাজ পর্দার ‘রাজীব কুমার’। তিনি জানিয়েছেন, বসুন্ধরাও থাকবে। নিপাও থাকবে। কিন্তু কী ভাবে থাকবে? সেটাই আপাতত লাখ টাকার প্রশ্ন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.