Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Boney Kapoor

Boney Kapoor-Sridevi: নিয়তি আমাদের ইচ্ছেপূরণ হতে দিল না! শ্রীদেবীর মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারেননি বনি

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বনি। ভেনিসের গন্ডোলায় (এক ধরনের নৌকা) লেন্সবন্দি হয়েছিলেন তাঁরা।  দু’জনের মুখেই ঝলমলে হাসি।

বনির সঙ্গে শ্রীদেবী।

বনির সঙ্গে শ্রীদেবী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৬:১৭
Share: Save:

বেড়াতে ভালবাসতেন। অচেনা জায়গাকে চিনে নেওয়ার মধ্যেই যত আনন্দ। ইচ্ছে ছিল, স্বামী বনি কপূরকে সঙ্গী ঘুরে বেড়াবেন দেশে-বিদেশে। কিন্তু তা আর হল কই! সব কিছু ফেলে রেখে অকালে চলে গেলেন শ্রীদেবী। রেখে গেলেন স্মৃতি। স্ত্রীর মৃত্যুবার্ষিকীতে সেই স্মৃতি হাতড়ালেন বনি।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বনি। ভেনিসের গন্ডোলায় (এক ধরনের নৌকা) লেন্সবন্দি হয়েছিলেন তাঁরা। দু’জনের মুখেই ঝলমলে হাসি। প্রায় ১৪ বছর আগের সেই দিনের খুঁটিনাটি এখনও বনির স্মৃতিতে উজ্জ্বল। তিনি লিখেছেন, ‘৭ সেপ্টেম্বর, ২০০৮। আমরা মিলান থেকে ভেনিসে গিয়েছিলাম। সেই শহরে মাত্র কয়েক ঘণ্টা কাটিয়েছিলাম। আবার ভেনিসে এসে আরও বেশি দিন থাকার পরিকল্পনা করছিলাম আমরা। কিন্তু নিয়তি তা আর হতে দিল না।’

২০১৮ সালে ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের একটি বিলাসবহুল হোটেলের স্নানঘরে শ্রীদেবীর মৃতদেহ পাওয়া যায়। বলা হয়, স্নান করতে গিয়ে বাথটবে ডুবে মৃত্যু হয় তাঁর। সংবাদমাধ্যমের কাছে অভিনেতা বনির ভাই সঞ্জয় কপূর জানিয়েছিলেন যে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। পরবর্তীকালে যদিও অভিনেত্রীর মৃত্যুর কারণ বদলে যায়। দুবাই পুলিশের তরফে জানানো হয় যে, দুর্ঘটনাবশত জলে ডুবে শ্রীদেবীর মৃত্যু হয়েছে। এর পর সময় গড়িয়েছে। তাঁর মৃত্যুর শোক কাটিয়ে উঠেছে কপূর পরিবার। তবে শ্রীদেবীর মৃত্যুর প্রকৃত কারণ নিয়ে ধোঁয়াশা কাটেনি আজও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Boney Kapoor Sridevi Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE