Advertisement
২৬ মে ২০২৪
Jackie Shroff

Jackie Shroff-Tiger Shroff: আমার কাজ ছিল জন্ম দেওয়া, টাইগারকে তারকা তো তুমি বানাবে, কাকে বলেছিলেন জ্যাকি?

স্বজনপোষণের অভিযোগ বিভিন্ন সময়ে বারবারই শুনে এসেছে বলিউড। কিন্তু খোদ তারকা বাবা-ই যদি তা নিয়ে ঠাট্টায় মাতেন? ঠিক সেটাই কিন্তু করে ফেলেছিলেন জ্যাকি শ্রফ! একটি টিভি শো-র আগামী পর্বে উপস্থিত থাকছেন ছেলে টাইগার শ্রফ। তারই প্রচার ঝলকে ফাঁস জ্যাকির কীর্তি। 

টাইগারকে তারকা বানাতে বলেন জ্যাকি?

টাইগারকে তারকা বানাতে বলেন জ্যাকি?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৫১
Share: Save:

বাবা-মা তারকা হলেই নাকি ছেলেমেয়েদেরও পথ মসৃণ! দাদা-দিদির হাত ধরেও দিব্যি ঢুকে পড়া যায় ছবিতে। এমনটা বারবারই শুনে এসেছে বলিউড। কপূর, বচ্চন, রোশন কিংবা খানদের খানদানে তেমন নজির নেহাত কমও নয়। পরিচালক কিংবা প্রযোজক বাবার ছবিই তৈরি করে দিয়েছে ছেলে বা মেয়ের কেরিয়ার— সে ঘটনাও দেখা। কিন্ত খোদ তারকা বাবা-ই যদি স্বজনপোষণ নিয়ে ঠাট্টায় মাতেন? ঠিক সেটাই কিন্তু করে ফেলেছিলেন জ্যাকি শ্রফ!

একটি টিভি শো-র আগামী পর্বে উপস্থিত থাকছেন জ্যাকির ছেলে টাইগার শ্রফ, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা, কৃতী শ্যানন, অহন শেট্টিরা। তারই প্রচার ঝলকে জ্যাকির কীর্তি ফাঁস করেছেন সাজিদ। বলিউডে টাইগারের অভিষেক ঘিরে তাঁর আর জ্যাকির এক মজার কথোপকথনের গল্প বলেছেন তিনি। টাইগারের প্রথম ছবি ‘হিরোপন্তি’র প্রযোজক ছিলেন সাজিদই।

কী বলেছিলেন জ্যাকি?

অনুষ্ঠানে সাজিদ জানান, ছেলে টাইগারের প্রথম ছবির আগে এক দিন তাঁর কাছে এসেছিলেন জ্যাকি। তখনই নাকি হাসতে হাসতে স্বভাবসিদ্ধ ভঙ্গীতে অভিনেতা বলেন, “বীরু! আমার কাজ হল শুধু বাচ্চার জন্ম দেওয়া। তাকে তারকা তো তুমি বানাবে!”

স্রেফ বাবার কথায় নয়, টাইগার অবশ্য নিজ গুণেই জায়গা করে নিয়েছেন ইন্ডাস্ট্রিতে। অ্যাকশন ছবির নায়ক হিসেবে ইতিমধ্যেই কাজ করেছেন সাজিদেরই ‘বাগি’ ছবির সিরিজ। আপাতত শ্যুটিং চলছে ‘হিরোপন্তি ২’-এর। ক়ৃতীর বিপরীতে এর পর ‘গণপত’ ছবিতে অভিনয় করবেন জ্যাকি-তনয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE