Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

‘রং নম্বর’-এর মিউজিক লঞ্চ, রূপমের গানের জন্য অপেক্ষা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ মার্চ ২০১৯ ১৫:২৪
রূপম ইসলাম।

রূপম ইসলাম।

স্যান্ডি আর জয়। প্রথম জন স্বচ্ছল আর্থিক পরিবারের সন্তান। গিটাক বাজান, ব্যান্ডে গান গান। রোজগারের বিশেষ চিন্তা নেই। আর দ্বিতীয় জন পেশায় স্কুল শিক্ষক। মধ্যবিত্ত পরিবারের সন্তান। রোজগারের টাকা পাঠাতে হয় বাড়িতে। পেশাদার লেখক হওয়ার স্বপ্ন দেখেন।

এ হেন স্যান্ডি এবং জয়কে ফ্রেমবন্দি করেছেন পরিচালক শুভেন্দু পণ্ডিত। সৌজন্যে তাঁর আসন্ন ছবি ‘রং নম্বর’। সদ্য এই ছবির মিউজিক লঞ্চে উপস্থিত ছিলেন রূপম ইসলাম। মিউজিক ডিরেক্টরের দায়িত্ব সামলেছেন রাহুল মজুমদার। রূপম ছাড়াও তিমির বিশ্বাস, সঞ্চিতা রায়, রাজ বর্মণ গান গেয়েছেন এই ছবিতে।

চিত্রনাট্য অনুযায়ী জয়ের লেখা গান একদিন ইউটিউবে আপলোড করেন স্যান্ডি। আর তা জনপ্রিয় হয়ে যায়। এর পর এই দুই বন্ধুর জীবনে আসে দেয়া এবং শ্রুতি। তার পর? কোন পথে এগোবে ছবির গল্প, তা জানতে গেলে অপেক্ষা আর কিছুদিনের।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

সৌরভ এবং বিশ্বজিত্ এই ছবির গল্প এবং চিত্রনাট্য লিখেছেন। সমদর্শী দত্ত, সৌরভ দাশ, সায়নী ঘোষ, দুর্গা, বিশ্বজিত্ চক্রবর্তী, ভরত কলের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

আরও পড়ুন, শারীরিক ও মানসিক ভাবে চ্যালেঞ্জের মুখে রুক্মিণী!

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

আরও পড়ুন

Advertisement