Advertisement
২৭ এপ্রিল ২০২৪
RRR

‘আরআরআর’-এর প্রশংসায় পঞ্চমুখ অস্কার-কর্তারা, ছবি দেখে কী বললেন তাঁরা?

গোল্ডেন গ্লোবস পুরস্কারে অংশ নিতে আমেরিকায় রয়েছেন রাজামৌলি এবং জুনিয়র এনটিআর। ছবি দেখে খুশি আন্তর্জাতিক প্রতিনিধিরা।

‘আরআরআর’ ছবির একটি গানের দৃশ্যে অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর।

‘আরআরআর’ ছবির একটি গানের দৃশ্যে অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১২:৪৬
Share: Save:

এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবির দৌড় অব্যাহত। সম্প্রতি অস্কারজয়ী অভিনেত্রী জেসিকা চ্যাসটেইন ছবিটির প্রশংসা করেছিলেন। এ বারে অস্কার কমিটির সদস্যরাও এই ছবির প্রশংসায় পঞ্চমুখ। শনিবার লস অ্যাঞ্জেলসে ছবির বিশেষ প্রদর্শনে অংশ নেন রাজামৌলি এবং ছবির অন্যতম অভিনেতা জুনিয়র এনটিআর। ছবির শেষে প্রেক্ষাগৃহে তখন করতালিতে কান পাতা দায়। কেউ কেউ চিৎকার করে বলে উঠলেন, ‘‘বছরের অন্যতম সেরা ছবি আরআরআর।’’

প্রেক্ষাগৃহে অস্কার কমিটির সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। স্বাভাবিক ভাবেই এত প্রশংসা পেয়ে উচ্ছ্বসিত রাজামৌলি এবং এনটিআর।ছবি প্রদর্শনের পর প্রশ্নোত্তর পর্বেও অংশ নেন তাঁরা। রাজামৌলি জানান, ছবিতে ‘কোমুরাম ভিমুরু’ গানটির শুটিং তাঁর জীবনের শ্রেষ্ঠ অভিজ্ঞতা। ছবির প্রথমার্ধের শেষে একটি দৃশ্যে দেখা যায়, একগুচ্ছ জন্তু-জানোয়ারদের সঙ্গে এনটিআর ব্রিটিশ সেনার উপর ঝাঁপিয়ে পড়ছেন। ওই দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে কথা বলেন তিনি।

এই মুহূর্তে গোল্ডেন গ্লোবস পুরস্কারে অংশ নেওয়ার জন্য আমেরিকায় রয়েছেন রাজামৌলি এবং জুনিয়র এনটিআর। এই পুরস্কারের সেরা সঙ্গীত এবং সেরা বিদেশি ভাষার ছবি— এই দু’টি বিভাগে মনোনীত হয়েছে ‘আরআরআর’।

প্রসঙ্গত, গত বছর মার্চ মাসে দেশে মু্ক্তি পায় ছবিটি। বক্স অফিসে অল্প সময়ের মধ্যেই ছবির ব্যবসা ১,২০০ কোটি টাকার গণ্ডি পেরিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RRR SS Rajamouli Junior NTR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE