Advertisement
০২ মে ২০২৪
Mainul Ahsan Noble Marriage

চতুর্থ স্ত্রীকে জোর করে তুলে এনেছেন নোবেল! মুখ খুললেন তৃতীয় স্ত্রী সালসাবিল

আচমকা সমাজমাধ্যমে নিজের চতুর্থ বিয়ের খবর দেন ‘সারেগামাপা’ খ্যাত নোবেল। তাঁর হঠাৎ বিয়ের খবরে চাঞ্চল্যকর মন্তব্য তৃতীয় স্ত্রী সালসাবিলের।

(বাঁ দিকে)  বর্তমান স্ত্রীর সঙ্গে নোবেল (ডান দিকে) তৃতীয় স্ত্রী সালসাবিল।

(বাঁ দিকে) বর্তমান স্ত্রীর সঙ্গে নোবেল (ডান দিকে) তৃতীয় স্ত্রী সালসাবিল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৬:১৭
Share: Save:

আচমকা চতুর্থ বার বিয়ের খবর দেন ‘সারেগামাপা’-খ্যাত মঈনুল এহসান নোবেল। চলতি বছরই তৃতীয় স্ত্রী সালসাবিল মাহমুদের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তাঁর। এ বার মাস ছয়েকের মধ্যে নতুন করে ঘর বাঁধলেন গায়ক। সমাজমাধ্যমের পাতায় তিনটি ছবি প্রকাশ করেছেন নোবেল, যেখানে এক তরুণীকে আলিঙ্গনরত অবস্থায় দেখা গিয়েছে তাকে। এর কিছু ক্ষণ পরেই আর একটি পোস্ট দিয়ে নোবেল জানান, বিয়ে করেছেন তাঁরা। নোবেলের চতুর্থ স্ত্রী ফারজানা আরশির আগে একটি বিয়ে ছিল। বাংলাদেশের ফুড ভ্লগার নাদিম আহমেদের সঙ্গে বছর দুয়েক আগেই বিয়ে হয় তাঁর। এখনও ফারজানার সমাজমাধ্যমের পাতায় তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে একাধিক ছবি বর্তমান। তাঁদের আদৌ আইনত বিবাহবিচ্ছেদ হয়েছে কি না, তা নিয়ে ধন্দ রয়েছে। এর মাঝেই নোবেলর চতুর্থ বিয়ে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য তাঁর প্রাক্তন স্ত্রীর।

গায়কের উপর গার্হস্থ্য হিংসা, মাত্রারিক্ত মাদক সেবন-সহ নানা অভিযোগ আনেন নোবেলের প্রাক্তন স্ত্রী। মূলত সেসব কারণেই বিচ্ছেদ হয় তাঁদের। এ বার নোবেলের চতুর্থ বিয়ে প্রসঙ্গে সালসাবিল বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, খুলনার এক জন ফুড ব্লগার নাদিম আহমেদের সঙ্গে সাত বছরের প্রেম ছিল তাঁর স্ত্রী আরশির। ২০২১ সালের শুরুতে বিয়ে করেন তাঁরা। দুই বছরের সংসার তাঁদের। সে সব বাদ দিয়ে নোবেলের কাছে চলে এসেছে মেয়েটি।’

সালসাবিল জানান, তাঁর সঙ্গে নাদিম আহমেদের কথাও হয়েছে। তিনি স্ত্রীকে ফিরে পেতে সবার সহযোগিতা চান। সালসাবিল সন্দেহ প্রকাশ করে বলেন, ‘‘আরশি ডিভোর্স দিয়েছে কি না এ রকম কোনও তথ্য নেই। নোবেল মেয়েটিকে জোর করে তুলেও নিয়ে আসতে পারে। তবে এই সম্পর্ক কত দিন থাকে সেটাই দেখার বিষয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE