Advertisement
১৯ মার্চ ২০২৪
Raj Kundra

Raj Kundra: পর্ন কাণ্ড: রাজের বিরুদ্ধে মুখ খুলে ধর্ষণ, হত্যার হুমকি পাচ্ছেন সাগরিকা?

অভিনেত্রীর দাবি, রাজ জেলে যাওয়ার পর থেকেই একাধিক ফোন এসেছে তাঁর কাছে।

সাগরিকা এবং রাজ।

সাগরিকা এবং রাজ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ১৪:৪৩
Share: Save:

মডেল সাগরিকা সোনা সুমনকে ওয়েব সিরিজের অভিনয়ের সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন রাজ কুন্দ্রা। কিন্তু অডিশনের সময় জামাকাপড় খুলে নগ্ন হওয়ার নির্দেশ দেওয়া হয় তাঁকে। এই মর্মে গত বছর আগস্ট মাসে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন তিনি। পর্ন-কাণ্ডে রাজ গ্রেফতার হওয়ার পরেই নতুন করে উঠে আসে এই তথ্য। এর পর থেকেই সাগরিকা ধর্ষণ এবং হত্যার অভিযোগ পাচ্ছেন বলে অভিযোগ।

অভিনেত্রীর দাবি, রাজ জেলে যাওয়ার পর থেকেই একাধিক ফোন এসেছে তাঁর কাছে। ফোন তুললেই শোনা গিয়েছেন অশ্লীল কথাবার্তা। ফোন ছাড়াও হুমকি দিয়ে হোয়াটসঅ্যাপ এবং মেসেঞ্জারে একাধিক বার্তা এসেছে তাঁর কাছে।
একটি ভিডিয়োয় সুমন বলেছেন, “আমি আতঙ্কিত এবং অবসাদগ্রস্ত। নানা অনলাইন প্ল্যাটফর্ম থেকে আমার কাছে ফোন আসছে। ওরা আমাকে ধর্ষণ করার, হত্যার ভয় দেখাচ্ছে। লোকজন আমাকে ফোন করে জিজ্ঞাসা করছে, রাজ কুন্দ্রা আমার সঙ্গে কী খারাপ করেছে।”

নিজেকে নিয়ে ভয়ে রয়েছেন সাগরিকা। তাঁর আরও সংযোজন, “ওরা আমাকে বলছে আমার জন্য ওদের ব্যবসা নষ্ট হয়ে যাচ্ছে। আমরা পর্ন দেখি বলেই ওরা সেগুলো তৈরি করে।”

হুমকি পেয়ে চুপ করে থাকতে রাজি নন সাগরিকা। তিনি জানিয়েছেন, যাঁরা তাঁকে হুমকি দিয়েছেন, তাঁদের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Porn Raj Kundra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE