• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিক্রম ঘোষের নির্দেশনায় সাহেবের গলায় নতুন গান

main
বিক্রমের সঙ্গে সাহেব।

কখনও পর্দার পিছনে আবার কখনও বা সামনে। অভিনয়ের পাশাপাশি গানটাও যে সাহেব চট্টোপাধ্যায় ভালই গান তা অজানা নয়। আবারও গানের ঝোলা নিয়ে আসছে পটল কুমার গানওয়ালার সুজন।

প্রায় ৬০ বছর পর অপু এবং অপর্ণার না বলা গল্প বলতে আসছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। আর এই ছবিতেই সাহেব গায়কের ভূমিকায়। সঙ্গীত পরিচালনায় রয়েছে বিক্রম ঘোষ। আর প্রথম বার তাঁর সঙ্গে কাজ করতে পেরে এক্সসাইটেড সাহেব।

আনন্দবাজার ডিজিটালকে ফোনে সাহেব বললেন, “অনবদ্য অভিজ্ঞতা। বিক্রম ঘোষের অ্যারেঞ্জমেন্ট দারুণ লেগেছে। এত ধরনের ইন্সট্রুমেন্টের ব্যবহার। তার সঠিক প্রয়োগ, আলাদাই মাত্রা যোগ করেছে।” মজা করে গান গেয়েছেন, জানালেন তা-ও। পরিচালকের প্রশংসাও ঝরে পড়েছে সাহেবের গলায়। বললেন, “শুভ্রজিতের সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। ‘মন আমোর’ ছবিতে ওর সঙ্গে কাজ করেছি। দারুণ পরিচালক ও।”

আরও পড়ুন-বোরখা ইস্যুতে ফের রহমান-কন্যার তোপের মুখে তসলিমা

 সত্যজিতের পরিচালনায় ৬০ বছর আগে ইতিহাস রচনা করেছিলেন সৌমিত্র-শর্মিলা।মুক্তি পেয়েছিল ‘অপুর সংসার’। ১৯৫৯-এর পটভূমিকায় ঠিক যেখানে ‘অপুর সংসার’ শেষ হয়েছিল, সেখান থেকেই গল্প বলা শুরু করবে ‘অভিযাত্রিক’। ছবিটির পরতে পরতে জড়িয়ে বাঙালি নস্টালজিয়া। এ রকম একটি ছবির সঙ্গে যুক্ত হয়ে খুশি সাহবেও।

আরও পড়ুন-‘কিচ্ছু করার ছিল না’, বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন আদিত্য-নেহা

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন