Advertisement
০৮ মে ২০২৪
Sai Pallavi

পরিচালকের সঙ্গে চুপিসারে বিয়ে! সত্যিটা নিজেই জানিয়ে দিলেন সাই পল্লবী

আচমকা সাই পল্লবীর ব্যক্তিগত জীবন উঠে এসেছে চর্চায়। চুপিসারে বিয়ে করে ফেলেছেন অভিনেত্রী। ছবি ঘিরে উত্তাল জল্পনা, মুখ খুললেন নায়িকা।

(বাঁ দিকে) সাই পল্লবী (ডান দিকে) ভাইরাল হওয়া ছবি।

(বাঁ দিকে) সাই পল্লবী (ডান দিকে) ভাইরাল হওয়া ছবি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১২:১৩
Share: Save:

দক্ষিণ ভারতের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে সাই পল্লবী অন্যতম। অল্প কয়েক বছরের কেরিয়ারেই নাম ডাক খ্যাতি পেয়েছেন অভিনেত্রী। বিনোদন দুনিয়ার চাকচিক্যের সঙ্গে পা না মিলিয়ে একেবারে বিপরীতে হেঁটেছেন তিনি। তাঁর অভিনয়ই শুধু নয়, দর্শক ভালবেসেছেন তাঁর বাহুল্যবর্জিত সাজপোশাকও। তথাকথিত অভিনেত্রীর সংজ্ঞা বদলে দিয়েছেন পল্লবী। কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি চর্চায় থাকা পছন্দ করেন না অভিনেত্রী। কিন্তু আচমকা তাঁর ব্যক্তিগত জীবন উঠে এল চর্চায়। তিনি নাকি চুপিসারে বিয়ে করে ফেলেছেন তাঁর আগামী ছবির পরিচালক রাজকুমার পেরিয়াসামিকে। তাঁদের ছবিও ঘুরছে সমাজমাধ্যমের পাতায়। অবশেষে সত্যিটা জানানলেন নায়িকা।

‘এসকে-২১’ সাই পল্লবীর আগামী ছবি। মহরতের দিন তোলা তাঁর ও পরিচালক রাজকুমারের গলায় মালা পড়া ছবি খানিকটা কাঁটছাঁট করে ছড়িয়ে দেওয়া হয় সমাজমাধ্যমের পাতায়। এর পর থেকেই শুরু হয় গুঞ্জন। তাঁর অনুরাগীদের একাংশ মনে করছে, গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী। বাধ্য হয়ে মুখ খুললেন সাই পল্লবী। তিনি নিজের এক্স অ্যাকাউন্টে লেখেন, ‘‘সত্যি বলতে এ সব গুঞ্জনে আমার যায়-আসে না। আমার সঙ্গে আমার পরিবার, বন্ধুবান্ধব আছে। একটা পুজোর ছবি কাঁটছাঁট করে ছড়িয়ে দেওয়ার মতো জঘন্য কাজ আর হয় না। আমি যখন আমার কাজের কথা ঘোষণা করেছি। বাকি এই ধরনের জিনিসে মন্তব্য করতেই চাই না। এটা একটা জঘন্য রুচির পরিচয়।’’ চলতি বছর ৯ মে পরিচালক রাজকুমার সাই পল্লবীকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানাতে সেই অনুষ্ঠানের কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, ‘‘শুভ জন্মদিন, প্রিয় সাই পল্লবী।’’ সেখান থেকেই এই গুজবের সূত্রপাত। গোটাটাই যে গুজব, তা পল্লবীর কথায় স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sai Pallavi South Indian Actress Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE