Advertisement
২৩ জুলাই ২০২৪
Saif Ali khan-Kareena Kapoor Khan

জুন থেকে অগস্ট, বছরে তিন মাস কেন কোনও কাজ হাতে রাখেন না সইফ-করিনা?

সন্তানদের নিয়ে ব্যস্ততা, নিজেদের কেরিয়ার— সব দিক সামলাচ্ছেন করিনা-সইফ। কিন্তু, বছরে তিন মাস হাতে কোনও কাজ রাখেন না কেন?

saif ali khan and kareena kapoor have no work policy during june to August

করিনা কপূর খান এবং সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১০
Share: Save:

২০১২ সালে করিনা কপূরের সঙ্গে দ্বিতীয় বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন সইফ আলি খান। সইফের থেকে করিনা ১০ বছরের ছোট। বিয়ের সময় থেকেই বয়সের ফারাক এবং ভিন্ন ধর্মে গাঁটছড়া বাঁধা নিয়ে নানা কটাক্ষ শুনতে হয় দু’জনকে। বিয়ের প্রায় ১২ বছর পার করে দিয়েছেন তাঁরা। বর্তমানে দুই ছেলে, তৈমুর আলি খান ও জেহ্‌কে নিয়ে সংসার তঁদের। সন্তানদের নিয়ে ব্যস্ততা, নিজেদের কেরিয়ার সব দিক পাল্লা দিয়ে সামলাচ্ছেন দম্পতি। তবে বছরে তিন মাস থাকেন ঝাড়া হাত পা। সেই সময় কোনও কাজ রাখেন না নবাব ও তাঁর বেগম।

করিনা এবং সইফ, দু’জনেই অভিনয় জগতের মানুষ। ছবির শুটিং না থাকলেও সারা বছর নানা রকম ব্যস্ততা থাকেই। তবু তার মাঝে সময় করে শরীরচর্চা, কেনাকাটা, পরিবারের সঙ্গে সময় কাটানো— সব দিক বজায় রাখেন করিনা। তার মধ্যে থেকে সময় করে প্রায়ই বাচ্চাদের নিয়ে ঘুরতেও যান। বিয়ের এত বছর পরও তাঁদের দাম্পত্যের সমীকরণ অটুট। কিন্তু, বছরে তিন মাসে হাতে কাজ রাখেন না তাঁরা। এই সময়টা দুই ছেলেকে সময় দেন সইফ-করিনা। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘জুন থেকে অগস্ট আমার দুই ছেলের স্কুল ছুটি থাকে। এই সময়টায় আমরা ছেলেদের নিয়ে ঘুরতে যাই। গোটা সময়টা ওদের দিই।’’

এমনিতেই প্রতি মুহূর্তে স্বামী-সন্তান নিয়ে জীবন উপভোগ করেন করিনা। পরিবারকে সময় দিতে ভালবাসেন। করিনা জানান, সপ্তাহান্তে কোনও কাজ না রাখার চেষ্টা করেন সইফও। তাঁর কথায়, ‘‘পরিবারের সঙ্গে সময় কাটানোর থেকে ভাল আর কিছু হতে পারে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE