Advertisement
০২ মে ২০২৪
Saif Ali Khan

অস্ত্রোপচারের এক দিনের মাথায় হাসপাতাল থেকে ছাড়া পেলন সইফ, কী হয়েছিল অভিনেতার?

শুটিং করতে গিয়েই হাঁটুতে ও কনুইয়ের পুরনো আঘাত বেড়ে যায়। অসহ্য যন্ত্রণা শুরু হতেই ভর্তি করা হয় হাসপাতালে। কেমন আছেন সইফ?

Saif Ali khan discharged from hospital after undergone a knee surgery

সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৪:৩০
Share: Save:

২২ জানুয়ারি গোটা বলিউড যখন রামমন্দির উদ্বোধনের আনন্দ উদ‌্‌যাপনে মাতোয়ারা, সেই সময় অসুস্থ হয়ে পড়লেন সইফ আলি খান। তড়িঘড়ি অভিনেতাকে ভর্তি করা হয়েছিল মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে। সঙ্গে সঙ্গে অস্ত্রোপচার করা হয় সইফের। শোনা যায়, শুটিং করতে গিয়েই হাঁটুতে ও কনুইয়ের পুরনো আঘাত বেড়ে যায়। অসহ্য যন্ত্রণা শুরু হতেই ভর্তি করা হয় হাসপাতালে। ২৪ ঘণ্টার মধ্যেই ছাড়া পেয়ে যান সইফ। মঙ্গলবার বাড়ি ফেরেন অভিনেতা।

এই মুহূর্তে ‘দেবারা’ ছবির শুটিং চলছে তাঁর। সেখানে ভরপুর অ্যাকশন করতে দেখা যাবে তাঁকে। কিন্তু কী ভাবে এই চোট লাগল তাঁর, সেই বিষয়ে সবিস্তারে কিছু বলেননি। মঙ্গলবার খানিক আভাস দিয়েছেন সইফ। তিনি বলেন, ‘‘এই আঘাত এবং এর পরে অস্ত্রোপচারের মতো বিষয়গুলি আমাদের কাজেরই অংশ। এটা আমাদের কাছে খানিকটা পোশাক পরা ও পোশাক ছিঁড়ে যাওয়ার মতো ঘটনা। আমি সঠিক সময় অস্ত্রোপচার হওয়ায় খুব খুশি। যাঁরা এই সময় পাশে ছিলেন তাঁদের ধন্যবাদ।’’

বছর ৫৩-এর সইফকে শেষ বার পর্দায় দেখা গিয়েছে ‘আদিপুরুষ’ ছবিতে। যদিও সেই ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করে হাসির খোরাক হন তিনি। এখন ব্যস্ত ‘দেবারা’ ছবির শুটিংয়ে। অভিনেতার কনুইয়ের ও হাঁটু ব্যথাটা বেশ কয়েকদিন ধরেই ভোগাচ্ছিল তাঁকে। তবে কাজের চাপে সময় বার করতে পারছিলেন না। অবশেষে অস্ত্রোপচার সেরে নিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saif Ali Khan Saif Ali Khan News Health Update
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE