Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Saif Ali Khan

ডেটিং অ্যাপে নিজেরই ছবি দেখে চমকে সইফ আলি খান! তার পর?

‘বিক্রম বেদা’ মুক্তির আগে কপিল শর্মার শো-তে অতিথি হয়ে এলেন সইফ আলি খান। কথায় কথায় জানালেন, তাঁর ‘কাল হো না হো’ ছবির লুক ঘুরে বেড়াচ্ছে ডেটিং অ্যাপে।

ডেটিং অ্যাপে সইফের অ্যাকাউন্ট কী করছে?

ডেটিং অ্যাপে সইফের অ্যাকাউন্ট কী করছে?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৪
Share: Save:

‘বিক্রম বেধা’ মুক্তির হাতে গোনা ক’দিন বাকি। ‘দ্য কপিল শর্মা শো’-তে সদলবলে হাজির সইফ আলি খান। আসন্ন ছবির প্রচারের ফাঁকে দর্শককে হাসিয়ে কাহিল করে ছাড়লেন অভিনেতা। জানালেন, আন্তর্জাতিক ডেটিং অ্যাপে নিজের ছবি দেখতে পেয়েছেন। সেটি ‘কাল হো না হো’ ছবির লুক।

Advertisement

পতৌদি পরিবারের বিখ্যাত পোশাক সংস্থা ‘হাউজ অফ পতৌদি’-র হাল-হকিকত নিয়ে অনেকেরই কৌতূহল রয়েছে। হাতবদল হতে চলেছে কি পারিবারিক ঐতিহ্য? সইফকে পেয়ে গোপন কথা জেনে নেওয়ার সুযোগ হাতছাড়া করতে চাননি সঞ্চালক কপিল। জিজ্ঞাসা করলেন, পতৌদি পরিবারের সবাই কি শুধু ‘হাউজ অফ পতৌদি’-র পোশাক পরেন? উত্তরে সইফ বললেন, “সব সময় নিত্যনতুন ফ্যাশনের পোশাক মেলে সেখানে। যদি বিক্রি না হয়, আমি পরে নিই।”

পরবর্তী আলোচনা এগোয় ছবিতে সইফের জনপ্রিয়তা নিয়ে। ‘ভূত পুলিশ’ হোক বা ‘বান্টি অউর বাবলি ২’ কিংবা এখন ‘বিক্রম বেদা’। দর্শকের আসন থেকে কেউ কেউ বলছিলেন ইদানীং নেটদুনিয়ায় ‘স্টক’ করার প্রবণতা নিয়ে। সইফ তখনই বলে ওঠেন, “ও, হ্যাঁ! কেউ আমার ছবি আন্তর্জাতিক ডেটিং অ্যাপে দিয়েছে দেখলাম। ‘কাল হো না হো’-র প্রচার এখনও চলছে যা বুঝছি।”

যদিও এ বছরে টানটান অ্যাকশন ছবি উপহার দিতে চলেছেন সইফ। ‘বিক্রম বেদা’-য় তিনি বিক্রম তথা দুঁদে পুলিশ অফিসারের ভূমিকায়। এক গ্যাংস্টার তাঁকে নাস্তানাবুদ করে ছাড়ে। অন্য গল্পের মোড়ে নিয়ে যাবে। সে-ই বেদা। যে চরিত্রে অভিনয় করেছেন হৃতিক রোশন। ছবিটি মুক্তি পাবে ৩০ সেপ্টেম্বর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.