টিনসেল টাউনে রয়েছে তো অনেক স্টার কিড। বয়সে অন্যদের চেয়ে ছোট হলেও সবার চেয়ে অনেকটাই এগিয়ে কিঙ্গ খানের ছেলে আব্রাম আর নবাব খানের ছেলে তৈমুর। তবে আব্রামকে পাপারাৎজিদের থেকে কিছুটা আড়াল করেই রাখেন শাহরুখ এবং গৌরী। বিশেষ বিশেষ অনুষ্ঠানে দেখা মেলে আব্রামের।

কিন্তু সে সবের বালাই নেই করিনা কপূর খানের ছেলের ক্ষেত্রে। কখনও দিদার বাড়িতে, আবার কখনও মায়ের কোলে এয়ারপোর্টে দেখা গিয়েছে তৈমুরকে। পাপারাৎজিদের কোনও ভাবেই বাধা দেননি সইফিনা। আসলে নিজের ছেলেকে আড়ালে রাখতে এক্কেবারে রাজি নন এই দম্পতি।

সেই কারণেই জন্মের পর থেকে ইন্টারনেটে ভাইরাল তৈমুরের ছবি। অন্যান্য বলি সেলেবরা যেখানে নিজের সন্তানদের মিডিয়া থেকে আড়াল করতেই ব্যস্ত। সেখানে সইফ-করিনা একেবারে বিপরীতে।

আরও পড়ুন: ছেলের জন্মদিনে ‘সহজ’ কথা বললেন প্রিয়ঙ্কা!

কিন্তু কেন?  এই নিয়ে মুখ খুললেন সইফ আলি খান নিজেই।

 

🌻🌻

A post shared by saif ali khan (@saif_alikan) on

ডিএনএ’কে একটি সাক্ষাৎকারে সইফ জানিয়েছেন, তৈমুর প্রচণ্ড ক্যামেরা ফ্রেন্ডলি। যদি কেউ ছবি তোলার জন্য তার দিকে ক্যামেরা তাক করে, তবে তৈমুরও সেই ক্যামেরার দিকে লুক দেয়। আর সইফের মতে, পাপারাৎজিদের চাহিদা হল, একটা ছবি। সেই ছবিটা পেয়ে গেলেই আর কোনও সমস্যা নেই। তাই সইফ নাকি করিনাকে পরামর্শ দিয়েছেন, মিডিয়ার ক্যামেরা থেকে তৈমুরকে দূরে না রাখার। এতে নাকি হুড়োহুড়িও কম হবে।