Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood Scoop

বাইশ গজের পর এ বার ধোনির গন্তব্য সেলুলয়েড? উত্তর দিলেন স্ত্রী ও প্রযোজক সাক্ষী

ভারতের অন্যতম সফল ও জনপ্রিয় ক্রীড়াব্যক্তিত্ব তিনি। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন। এ বার কি সিনেমার পর্দায় দেখা যেতে চলেছে মহেন্দ্র সিংহ ধোনিকে?

Sakshi Dhoni answers if MS Dhoni is open to acting in films

ধোনি-সাক্ষী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৯:২৬
Share: Save:

দেশের অন্যতম জনপ্রিয় ও সফল ক্রিকেট তারকা তিনি। বাইশ গজে একাধিক নজির ভেঙেছেন। গড়েছেন তার থেকেও বেশি। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন মহেন্দ্র সিংহ ধোনি। ক্রিকেটজগতের অন্যমত উজ্জ্বল তারকা হওয়া সত্ত্বেও বরাবরই অন্তর্মুখী ধোনি। অবসরের পরে আরও দূরে সরেছেন প্রচারের আলো থেকে। সম্প্রতি বিনোদনের জগতে পা রেখেছেন তাঁর স্ত্রী সাক্ষী সিংহ ধোনি। তামিল ছবি ‘এলজিএম (লেটস গেট ম্যারেড)’ ছবির মাধ্যমে প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন সাক্ষী। স্ত্রী কোমর বেঁধে নেমেছেন প্রযোজনায়, খুব শীঘ্রই কি তবে বড় পর্দায় দেখা যেতে চলেছে মাহিকে?

এ দেশে ধোনির অনুরাগীর সংখ্যা কম নয়। তাঁদের একটি বড় অংশ চায় মাহিকে রুপোলি পর্দায় দেখতে। তবে মাহির কী ইচ্ছে? সেই প্রশ্নের উত্তর দিলেন স্ত্রী সাক্ষী। সম্প্রতি এক সাক্ষাৎকারে সাক্ষী জানান, অদূর ভবিষ্যতে সিনেমার পর্দায় দেখা যেতেই পারে ধোনিকে। সাক্ষী বলেন, ‘‘ক্যামেরার সামনে খুব সাবলীল ধোনি। তাই কোনও ভাল চিত্রনাট্য ও চরিত্রে কাজ করার প্রস্তাব পেলে ভেবে দেখা যেতেই পারে।’’ ২০০৬ সাল থেকে বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনে কাজ করে এসেছেন ধোনি। ক্যামেরার সামনে যেতে ভয় বা লজ্জা পান না ধোনি, জানান সাক্ষী। ঠিক কেমন ধরনের ছবিতে দেখা যেতে পারে মাহিকে? সাক্ষী বলেন, ‘‘অ্যাকশন! ধোনি সব সময়ে ওই মুডেই থাকে।’’ মাহিকে অবশ্য সুপারহিরোর চরিত্রে দেখতে আগ্রহী ‘এলজিএম’ ছবির পরিচালক ও ধোনির বহু অনুরাগী।

বিনোদন জগতে পা রেখেই প্রথমে একটি তামিল ছবি প্রযোজনা করেছেন সাক্ষী। ‘চেন্নাই সুপার কিংস’-এর সৌজন্যে তামিলনাড়ুর সঙ্গে আত্মিক যোগ ধোনির, দাবি সাক্ষীর। তাই নিজের তামিল অনুরাগীদেরই প্রথমে একটি ছবি উপহার দিতে চেয়েছিলেন মাহি। আগামী ২৮ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘এলজিএম (লেটস গেট ম্যারেড)’ ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE