Advertisement
২২ মে ২০২৪
Salaar Update

বক্স অফিসে ফ্লপের হ্যাটট্রিক চান না ‘বাহুবলী’! ‘সালার’ নিয়ে বড় সিদ্ধান্ত প্রভাসের

‘রাধে শ্যাম’-এর পরে ‘আদিপুরুষ’ও ব্যর্থ। তার আগে ‘সাহো’ কিছুটা জমি পেলেও সেই ছবির উপার্জনও তেমন উল্লেখযোগ্য নয়। ‘সালার’ নিয়ে তাই একটু বেশিই সতর্ক প্রভাস।

Prabhas.

প্রভাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৫:৪০
Share: Save:

‘বাহুবলী’-র মতো ছবির মাধ্যমে দর্শক ও সমালোচকদের নজরে এসেছিলেন। তবে গত কয়েক বছরে একের পর এক ফ্লপ ছবির চাপে প্রশ্নের মুখে দাঁড়িয়ে দক্ষিণী তারকা প্রভাসের অভিনয় জীবন। ‘বাহুবলী’-র পরে ‘সাহো’ বক্স অফিসে তেমন সফল না হলেও কোনও ভাবে মুখরক্ষা হয়েছিল প্রভাসের। তবে তার পরে একেবারে তলানিতে এসে ঠেকেছে অভিনেতার বক্স অফিস সাফল্য। ‘রাধে শ্যাম’-এর মতো ফ্লপ ছবির পরে চলতি বছরে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘আদিপুরুষ’ও। ব্যর্থতার হ্যাটট্রিক ঠেকানোর একমাত্র ভরসা ছিল তাঁর পরবর্তী ছবি ‘সালার’। সেই ছবির মুক্তিও পিছিয়েছে বার বার। এ বার ‘সালার’ নিয়েই বড়সড় সিদ্ধান্ত নিলেন প্রভাস।

প্রাথমিক ভাবে ২৮ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ‘সালার’-এর। তবে ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ মুক্তি পাওয়ার পর বলিউডের বাদশার সঙ্গে পাল্লা দিতে চাননি নির্মাতারা। ‘পাঠান’-এর বক্স অফিস সাফল্যের পরিসংখ্যান ও মুক্তির আগে থেকেই ‘জওয়ান’ ঘিরে অনুরাগীদের উৎসাহ দেখে পিছিয়ে দেওয়া হয়েছিল ‘সালার’-এর মুক্তি। তখন ঘোষণা করা হয়, নভেম্বরে মুক্তি পাবে প্রভাসের ছবি। তা-ও আদপে হয়নি। তার পরে নির্মাতাদের তরফে জানানো হয়, ডিসেম্বরে বড়দিনের ছুটিতে মুক্তি পাবে ‘সালার’। অন্য দিকে, শাহরুখ খানের ‘ডাঙ্কি’-রও সেই সময়েই মুক্তি পাওয়ার কথা। ‘ডাঙ্কি’-র মুক্তির তারিখের যে কোন নড়চড় হবে না, তা আগেই জানিয়েছিলেন বাদশা। চলতি বছরে শাহরুখের বক্স অফিস পরিসংখ্যান দেখে তাঁকে সামলে চলাই বুদ্ধিমানের কাজ হবে বলে মনে করছেন দক্ষিণী তারকা। খবর, বক্স অফিসে ফ্লপের হ্যাটট্রিক থেকে বাঁচতে ‘সালার’কে আগামী বছরেই ঠেলছেন প্রভাস।

বড়দিনে ছুটির আবহে ২২ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল ‘সালার’-এর। এখন খবর, ‘ডাঙ্কি’-র সঙ্গে প্রতিযোগিতা এড়ানোর জন্য আগামী বছরের জানুয়ারিতে ছবি মুক্তির পরিকল্পনা করছেন ‘সালার’-এর নির্মাতারা। যদিও এখনও নির্মাতা বা প্রভাসের তরফে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE