Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

Salman-Shah Rukh Khan: আদিত্য চোপড়ার আগামী ছবিতে জুটি বাঁধছেন সলমন-শাহরুখ?

আবারও একসঙ্গে সলমন, শাহরুখ। খুব তাড়াতাড়ি আগামী ছবির কাজ শুরু করবেন আদিত্য চোপড়া।

একসঙ্গে সলমন-শাহরুখ

একসঙ্গে সলমন-শাহরুখ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ২১:০৪
Share: Save:

দুই খান আবারও একসঙ্গে। আগে বহু ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে। বহু বছর পর বড়পর্দায় একসঙ্গে আসতে চলেছেন শাহরুখ খান এবং সলমন খান। মুম্বই সংবাদ সংস্থার খবর অনুযায়ী আদিত্য চোপড়ার পরের ছবিতে জুটি বাঁধছেন দুই খান। শোনা যাচ্ছে দুই হিরোকেই অ্যাকশনে দেখবে দর্শক।

শাহরুখ এবং সলমন দু’জনকেই আগে দেখেছে দর্শক। বেশির ভাগ ছবিতে কখনও শাহরুখ, তো কখনও সলমন উপস্থিত হয়েছিলেন অতিথি শিল্পী হিসাবে। শেষ দুই নায়ককে একসঙ্গে দেখেছিল দর্শক ১৯৯৫-এ ‘করণ অর্জুন’ ছবিতে।

প্রায় ২৭ বছর পর বড়পর্দায় দু’জনকেই মুখ্য চরিত্রে দেখবে দর্শক। ইতিমধ্যেই চিত্রনাট্যের কাজ শুরু করে দিয়েছেন আদি। সব ঠিক থাকলে ২০২৩-এর শেষে কিংবা ২০২৪-এর প্রথমেই শুরু হবে ছবির শ্যুটিং।

আপাতত দু’জনের ঝুলিতেই একগুচ্ছ ছবি। এই বছর দু’টি ছবি মুক্তি পাবে শাহরুখের। সলমন-ক্যাটরিনার জুটির ‘টাইগার ৩’ মুক্তি পাবে এই বছরই। যে ছবিতে অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে শাহরুখকে। অন্য দিকে শাহরুখের ‘পাঠান’ ছবিতেও থাকছে চমক। টাইগার রূপে হাজির হবেন ভাইজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan salman khan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE