Advertisement
১৮ জুলাই ২০২৪
big boss

Salman Khan: বিগ বস ১৬-র সঞ্চালনার জন্য ১০০০ কোটি পারিশ্রমিক চাইলেন সলমন খান!

বিগ বস ১৫-এ নিয়েছিলেন ৩৫০ কোটি টাকা। আর ১৬-র জন্য এক ধাক্কায় ১০০০ কোটি! হল কী সলমনের?

আকাশছোঁয়া চাহিদা সলমনের

আকাশছোঁয়া চাহিদা সলমনের ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ০৭:৫৩
Share: Save:

ছবির বাজার যেমনই হোক, এই বেলা নিজের দর বাড়াচ্ছেন সলমন খান। ‘কভি ইদ কভি দিওয়ালি’ মুক্তি পেতে পেতে বছর শেষ। তার আগে বিগ বস ১৬-এর সঞ্চালনা দিয়ে ভবিষ্যত সুরক্ষিত করতে চাইছেন ভাইজান? পারিশ্রমিক হেঁকেছেন ১০০০ কোটি টাকা! যা শুনে চোখ কপালে ব্যবস্থাপকদের। অঙ্কটা যে আগের চেয়ে তিনগুণ বেশি! অতএব, নতুন শো-য়ের দিনক্ষণের বদলে খবরের শিরোনামে এখন সঞ্চালক স্বয়ং।

বিগ বস ১৫-তে সঞ্চালক হিসাবে সলমনের পারিশ্রমিক ছিল ৩৫০ কোটি টাকা। চলতি বছর অক্টোবরে শুরু হতে চলা বিগ বস ১৬-র ক্ষেত্রে কেন এমন আকাশছোঁয়া চাহিদা সলমনের, সে নিয়ে কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি।

তবে হঠাৎ করেই কি বেশি টাকার প্রয়োজন হয় পড়ল ভাইজানের? সে সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। সম্প্রতি নিরাপত্তা জোরদার করতে আগ্নেয়াস্ত্র কাছে রাখার আইনি অনুমতি নিয়েছেন সলমন। বুলেটপ্রুফ গাড়িও নাকি কিনেছেন।

সিধু মুসেওয়ালা খুনের পর গ্যাংস্টারদের থেকে প্রতিনিয়ত হুমকি পেতে পেতে ঝুঁকি নিতে চাইছেন না সলমন, মুম্বইয়ের সংবাদসংস্থা সূত্রে এমনটাই খবর। তবে নিরাপত্তা জোরদার করতে গিয়েই সর্বস্বান্ত হয়ে পড়লেন কি না অভিনেতা, সে নিয়েও সংশয় দেখা দিচ্ছে।

জানা গিয়েছে, এ বারের ‘বিগ বস’-এর আবহে জল আর জল। থিমই নাকি মহাসাগর। ৫টি ধাপ উত্তীর্ণ হলে তবেই মূল শো-তে আসতে পারবেন প্রতিযোগীরা। সেই ধাপগুলি পেরিয়ে বিগ বস ১৬ তে যাঁদের উপস্থিতি এখনও অবধি নিশ্চিত বলে ধরা যাচ্ছে, সেই তালিকায় আছেন মুনাওয়ার ফারুকী, ফয়জল শেখ, শিভিন নারং এবং ভিভিয়ান সেনা। এ ছাড়াও প্রতিযোগীদের মধ্যে পুনম পাণ্ডে, অঞ্জলি অরোরা, অঙ্কিতা লোখান্দে, শাইনি অহুজার মতো আরও বহু তারকা তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে ধরা দেবেন ক্যামেরার সামনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

big boss Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE