×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ জানুয়ারি ২০২১ ই-পেপার

হোম আইসোলেশনে সলমন! করোনা কাবু করল ‘দবং’ অভিনেতাকে?

নিজস্ব সংবাদদাতা
মুবই১৯ নভেম্বর ২০২০ ১৬:১৫
সলমন খান

সলমন খান

আইসোলেশনে সলমন খান! তবে কি বলিউডের ‘দবং’ অভিনেতাকেও শেষে করোনা কাবু করে ফেলল?
 
না। আপাতত সুস্থই আছেন অভিনেতা। তবে তার গাড়ির চালক সহ বাড়ির আরও দুই কর্মচারী সদ্য করোনায় আক্রান্ত হয়েছেন। ফলত নিয়ম মেনে অভিনেতা সহ তাঁর পরিবারের বাকি সদস্যরাও সংক্রমণ আটকানোর জন্য আগামী ১৪ দিন হোম কোয়রান্টিনে থাকবেন। আক্রান্ত কর্মচারীরা মুম্বইয়ের একটি হাসপাতালে এখন চিকিৎসাধীন।

কর্মচারীদের অসুস্থতার কথা জানতে পেরেই, তৎক্ষণাৎ তাঁদের চিকিৎসার ব্যবস্থা করেন অভিনেতা। তারপরেই পরিবারসহ নিজেও নিভৃতবাসে থাকার সিদ্ধান্ত নেন।  আগামী কয়েকদিনের মধ্যেই, সলমনের মা-বাবা অর্থাৎ সালমা এবং সেলিম খানের বিবাহবার্ষিকী। ধুমধাম করে তা পালনের পরিকল্পনাও ছিল খান পরিবারের। করোনার জেরে আপাতত তা স্থগিত রাখা হয়েছে। 

গত মার্চ মাসে লকডাউন ঘোষণা হওয়ার পর থেকে পানভেলের ফার্মহাউজে থাকছিলেন সলমন। অভিনেতার সঙ্গে ছিল তাঁর পরিবারও। সেখানে চাষের কাজ করে, পরিবারের সঙ্গে দিন কাটাচ্ছিলেন অভিনেতা। অভিনেত্রী জ্যাকলিন ফারনান্ডেজ সেই সময় কিছুদিন সলমনের ফার্মহাউজে ছিলেন। সেখান থেকেই করোনাভাইরাস নিয়ে মানুষকে সচেতন করার জন্য বিভিন্ন ভিডিয়োর পাশাপাশি অভিনেত্রীর সঙ্গে  গানও শ্যুট করেন অভিনেতা।

আরও পড়ুন: এর আগে কতগুলো মধুচন্দ্রিমা কাটিয়েছেন? বরের সঙ্গে ছবি দিয়ে ট্রোল হলেন নেহা

Advertisement

কিছুদিন আগেই সলমন প্রভুদেবার ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির শ্যুট শেষ করলেন। এই ছবিতে তাঁর সঙ্গে রণদীপ হুডা এবং দিশা পাটনিকেও মুখ্য চরিত্রে দেখা যাবে। করোনা অতিমারির জেরে কাজ বন্ধ হয়ে ইদে মুক্তি পায়নি এই ছবি। অন্যদিকে ‘বিগ বস ১৪’-এর উইকেন্ডের বিশেষ 
এপিসোডগুলোতেও সঞ্চালকের ভূমিকায় থাকেন সলমন। তবে এই সময় তাঁকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন: নায়কের স্ত্রীয়ের পছন্দ না হওয়ায় আমাকে ছবি থেকে বাদ পড়তে হয়েছে: তাপসী

Advertisement