Advertisement
১২ জুলাই ২০২৪
Tiger

নতুন বছরে ‘প্রাক্তন’-এর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ক্যাটরিনা?

বলিপাড়ায় যতই ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার নাম জড়িয়ে গুঞ্জন ছড়াক, ভাইজানের সঙ্গে অন স্ক্রিন রোমান্স এক্ষুণি মুছতে রাজি নন ক্যাটরিনা।

সলমন খান ও ক্যাটরিনা কাইফ—ফাইলচিত্র

সলমন খান ও ক্যাটরিনা কাইফ—ফাইলচিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২০ ২০:২৬
Share: Save:

জোর খবর। নতুন বছরে জোট বেঁধে ফিরছেন দুই ‘প্রাক্তন’। তাঁরা কে?

সলমন খান-ক্যাটরিনা কইফ। বলিপাড়ায় যতই ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার নাম জড়িয়ে গুঞ্জন ছড়াক, ভাইজানের সঙ্গে অন স্ক্রিন রোমান্স এক্ষুণি মুছতে রাজি নন ক্যাটরিনা। সূত্রের খবর, সলমন-ক্যাটরিনা নতুন বছরে তাঁদের নবম ছবি ‘টাইগার ৩’-এর জন্য আরও এক বার জুটি বাঁধতে চলেছেন। পরিচালনায় মণীশ শর্মা। ‘এক থা টাইগার’ পরিচালনা করেছিলেন কবীর খান। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পরিচালক আলি আব্বাস জাফর। যিনি ক্যাটরিনাকে নিয়ে একটি ছবি করতে চলেছেন।

আরও পড়ুন : করোনা সংক্রমিত রাকুল প্রীত সিংহ, বন্ধ ছবির শ্যুটিং

কবে থেকে শ্যুট শুরু হবে? শোনা যাচ্ছে, শাহরুখ খানের আগামী ছবি ‘পাঠান’-এর শ্যুট শেষ হলেই নতুন ছবিতে হাত রাখবেন মণীশ। কারণ, বাদশা খানের ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সলমন। তাই শ্যুট শুরু হবে আগামী মার্চের মাঝামাঝি।

খবর, ‘টাইগার’ ফ্র্যানচাইজির তৃতীয় ছবির শ্যুট তিনটি ভাগে হবে। শ্যুটিং স্পট মুম্বই এবং মধ্য প্রাচ্য। ছবির প্রথম এবং শেষ ভাগ সম্ভবত শ্যুট হবে মুম্বইয়ে। মাঝের কিছু অংশের জন্য নায়ক-নায়িকা উড়ে যাবেন মধ্য প্রাচ্যের নানা দেশে। যদিও ছবির খলনায়কের ভূমিকায় কে অভিনয় করবেন তা এখনও ঠিক হয়নি।

আরও পড়ুন : বিয়ের প্রায় দেড় বছর পর প্রকাশ্যে রাখী সবন্তের স্বামীর পরিচয়

প্রযোজক যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ছবিতেও ‘'টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন মুখ দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Katrina salman newfilm tiger3
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE