Advertisement
০৩ মার্চ ২০২৪
Kisi ka bhai Ki jaan Trailer

শেহনাজ়ের নামমাত্র উপস্থিতি, ‘কিসি কা ভাই….’ এর ট্রেলার সলমন-পূজার প্রেম ও অ্যাকশনে ঠাসা

সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর ট্রেলার প্রকাশ্যে। দীর্ঘ চার বছরের অপেক্ষা ইদে বড় পর্দায় সবার ভাইজান।

Picture Of Salman pooja and shehnaz Gill

প্রকাশ্যে ‘কিসি কি ভাই কি জান’-এর ট্রেলারে শেহনাজ়ের নামমাত্র উপস্থিতি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ২১:৪৩
Share: Save:

সলমন খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ‘ইয়েনতম্মা’ গান মুক্তি পেতেই অভিনেতার তীব্র সমালোচনা করেছেন প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ। এ বার প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার। ৩ মিনিট ২৫ সেকেন্ডের ট্রেলারে একেবারে ছত্রে ছত্রে অ্যাকশনে ভরপুর। মাঝে মধ্যেই আসছেন পূজা হেগড়ে। সবার যিনি ভাই তারই জান হয়ে। কিন্তু যাকে ট্রেলারে প্রায় খুঁজেই পাওয়া গেল না তিনি শেহনাজ় গিল। সলমনের ছবিতে বড় পর্দায় অভিষেক ঘটছে বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগীর। তবে ছবির ৯০ শতাংশ শুধুই ভাইজান। তাই যার অপেক্ষায় দিন গুনছিলেন সলমন অনুরাগীরা, সেই অপেক্ষার অবসান ঘটতে আর মাত্র কয়েকদিন।

পরিচালক ফারহাদ সামজির এই ছবিতে বলিউড মূল ধারার বাণিজ্যিক ছবির সব ক’টি উপাদানই মজুত রয়েছে। কথায় কথায় অ্যাকশন, মাঝে মধ্যে হালকা প্রেম, সঙ্গে রয়েছে নাচ-গান, বড় সেট। নিজের তুলনায় অর্ধেক বয়সি পূজার সঙ্গে সলমনের রোম্যান্স করা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি নির্মাতাদের। যদিও এই ছবিতে সলমনকে একেবারে নিজস্ব স্টাইলে দেখা যাবে। অভিনেতার আদবকায়দা অনেককেই ‘ওয়ান্টেড’ ছবিতে তাঁর করা চরিত্র রজবীরের কথা মনে করিয়ে দিতেই পারে। ছবিতে দু’টি লুক তাঁর। একটা লম্বা চুল আর দাড়ি। দ্বিতীয়টায় কামানো গাল, ছোট করে কাটা চুল। সলমন খান ফিল্মস-এর ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। মাত্র ২ ঘণ্টায় প্রায় ১৯ লাখ দর্শক দেখে ফেলেছেন।

তামিল ছবি ‘বীরম’-এর অনুপ্রেরণায় তৈরি ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই ছবিতে সলমন শুধু অভিনেতা নন, প্রযোজকের ভূমিতেও রয়েছেন। সলমন-পূজা ছাড়াও এই ছবিতে রয়েছেন ভেঙ্কটেশ দগ্গুবতী, শেহনাজ গিল, রাঘব জুয়েল, পলক তিওয়ারি, ভূমিকা চাওলা-সহ অন্যরা। এক কথায় ‘পাঠান’-এর পর বলিউড দিন গুনছেন তাঁর আগামী ব্লকবাস্টারের অপেক্ষায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE