Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

কী সুন্দর দেখাচ্ছে তোমায়! ক্যাটরিনার বোন ইসাবেলকে কেন এই কথা বললেন সলমন?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ ডিসেম্বর ২০২০ ১৩:৩০
ইসাবেল এবং সলমন।

ইসাবেল এবং সলমন।

ইসাবেল কইফ। ক্যাটরিনার কইফের বোনের ভূয়সী প্রশংসা করলেন সলমন খান।

কিন্তু কেন?

২০ নভেম্বর মুক্তি পেয়েছে ইসাবেলের প্রথম মিউজিক ভিডিয়ো ‘মাশাল্লাহ’। তা দেখতে প্রায় ২ সপ্তাহ দেরি করে ফেললেও, মতামত জানাতে দেরি করেননি সলমন। নিজের ইনস্টাগ্রামে ভিডিয়োটির সংক্ষিপ্ত একটি অংশ পোস্ট করে সলমন লেখেন, ‘আরে বাহ ইসাবেল… গানটি খুব সুন্দর এবং তোমাকেও খুব সুন্দর দেখাচ্ছে। অনেক শুভেচ্ছা।’

Advertisement

ইসাবেল ভারতীয় দর্শকের কাছে এখনও অতি পরিচিত মুখ নন। ক্যাটরিনা কইফের বোন হিসেবেই তাঁর পরিচয়। কিন্তু সেই ছবি পরিবর্তনের দায়ভার কাঁধে তুলে নিয়েছেন সলমন। ইতিমধ্যেই তাঁর এই পোস্টে ৩ লক্ষের উপর লাইক। স্পষ্টতই ইসাবেলকে অনেক বেশি মানুষের কাছে পৌঁছতে সাহায্য করছেন অভিনেতা।


A post shared by Salman Khan (@beingsalmankhan)

A post shared by Salman Khan (@beingsalmankhan)

শুধু তাই নয়, সলমনের হাত ধরে বলিউডেও আত্মপ্রকাশ করতে চলেছেন ইসাবেল। তাঁর প্রথম ছবির শ্যুটিংও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। নাম ‘কথা’। ইসাবেলের বিপরীতে দেখা যাবে সলমনের ভগ্নীপতি আয়ুশ শর্মাকে।

আরও পড়ুন: রাধিকার সম্মান রাখতে ফ্যাশন শো-এ হাঁটবেন ঠাম্মি?

২০০৫ সালে সদ্য কেরিয়ার শুরু করা ক্যাটরিনাকেও বড় ব্রেক দিয়েছিলেন সলমন খান। ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’ ছবিতে সলমনের বিপরীতে অভনয় করার পর আর পিছনে ফিরে তাকাননি ক্যাটরিনা। তারপর বহু বছর একচেটিয়া রাজত্ব করেছেন বলিউডের এক নম্বর অভিনেত্রী হিসাবে। এরপর তাঁর কেরিয়ার গ্রাফ নিম্নমুখী হলে ফের সলমনের সঙ্গে একাধিক হিট ছবি ফের তাঁকে নিজের জায়গা ফিরে পেতে সাহায্য করে। দিদির পর এ বার বোনকেও বলিউডের দৌড়ে সামিল করতে চলেছেন সলমন।

আরও পড়ুন: নিজেকে খতম করে দিতে চেয়েছিলেন গায়ক কৈলাস খের, আঙুল বলিউডের দিকে

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement