Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Bigg Boss Ott 2

মাথা গরম হয়ে গিয়েছে, ‘বিগ বস্ ওটিটি’ ছাড়তে চলেছেন সলমন!

দীর্ঘ প্রায় ১০ বছরের বেশি সময় ধরে ‘বিগ বস্’-এর সঞ্চালক সলমন খান। এ বার সেই শো ছাড়ার কথা বললেন ভাইজান!

Picture of Salman khan

অভিনেতা সলমন খান। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ২১:৩৯
Share: Save:

দীর্ঘ প্রায় ১০ বছরের বেশি সময় ধরে ‘বিগ বস্’-এর সঞ্চালক সলমন খান। এ বছর আবার ‘বিগ বস্ ওটিটি’-র দায়িত্ব সামলাচ্ছেন তিনি। তবে চলতি সপ্তাহে বিগ বস্-এর ঘরে এমন কাণ্ড ঘটল, যাতে দর্শকের চক্ষু প্রায় ছানাবড়া। গেম চলাকালীন দুই প্রতিযোগী আকাঙ্ক্ষা পুরী ও জাদ হাদিদ একে অপরের ঠোঁটে ঠোঁট রাখেন। ৩০ সেকেন্ডেরও বেশি সময় ধরে চলে চুম্বন। তাতেই চটেছেন সলমন। সপ্তাহের শেষে প্রতিযোগীদের সঙ্গে সাক্ষাৎ হয় ভাইজানের। সেখানেই মেজাজ খোয়ালেন সঞ্চালক। শো ছাড়ার ইঙ্গিত দিলেন সলমন!

এই শো-এ আসার আগে ভারতীয় সংস্কৃতি এবং মূল্যবোধ বজায় রাখার কথা বলেছিলেন তিনি। জাদ-আকাঙ্ক্ষার চুম্বন সলমনের প্রতিশ্রুতিকে শুরুতেই যেন চ্যালেঞ্জ জানাল। তাতেই বেজায় চটেছেন তিনি। ‘উইকেন্ড কা ভার’ এপিসোডে এসে সলমন বলেন, ‘‘তোমরা সবাই ভাবছ, এই সপ্তাহে যা ঘটেছে সেটাই সপ্তাহের চর্চিত বিষয়! আসলে এটা পরীক্ষা ছিল তোমাদের শিক্ষার, সংস্কারের, পারিবারিক মূল্যবোধের। তোমরা যা করেছ, তাঁর জন্য ক্ষমা চাইতে হবে না। আমি তোয়াক্কা করি না এই ক্ষমাপ্রার্থনার। আমি বেরোচ্ছি এই শো থেকে।’’ এখন জল্পনা, সত্যি সত্যিই কি শো ছাড়ছেন সলমন, না কি বেরোবে কোনও রফাসূত্র!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE