Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Salman Khan on sanjay Leela Bhansali

সঞ্জয় আর তাঁর ছবিতে নেন না! ভন্সালীর প্রতি জমে থাকা অভিমান প্রকাশ্যে আনলেন সলমন

‘হাম দিল দে চুকে সনম’-এর পরে সলমনের সঙ্গে আর জুটি বাঁধেননি সঞ্জয় লীলা ভন্সালী। তা নিয়ে বোধ হয় ক্ষুণ্ণ ভাইজান। সম্প্রতি সঞ্জয়ের প্রতি জমে থাকা অভিমান প্রকাশ্যে আনলেন সলমন।

Salman Khan reveals feeling offended by Sanjay Leela Bhansali\\\\\\\'s casting

(বাঁ দিকে) সলমন খান। সঞ্জয় লীলা ভন্সালী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ২০:১৩
Share: Save:

সঞ্জয় লীলা ভন্সালীর পরিচালনায় সলমন খান অভিনয় করেছেন মাত্র দু’টি সিনেমায়। ‘খামোশি’ এবং ‘হাম দিল দে চুকে সনম’— এই দু'টি ছবিই বক্স অফিসে বেশ সফল। ‘খামোশি’ সঞ্জয়ের প্রথম পরিচালিত ছবি। ফলে পরিচালক হিসাবে ভন্সালী কেরিয়ার শুরু করেন সলমনের সঙ্গে কাজ করে। কিন্তু সেই শেষ। তার পরে পরিচালক একের পর এক ভিন্ন স্বাদের বাণিজ্যসফল ছবি বানিয়েছেন। কিন্তু সলমনের সঙ্গে আর জুটি বাঁধেননি। তা নিয়ে বোধ হয় মনক্ষুণ্ণ ভাইজান। সম্প্রতি সঞ্জয়ের প্রতি জমে থাকা অভিমান প্রকাশ্যে আনলেন সলমন।

সঞ্জয়ের সিনেমা দেখার জন্য মুখিয়ে থাকেন অনেকেই। শাহরুখ খান অভিনীত ‘দেবদাস’ সঞ্জয়ের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয় কিছুটা হলেও। তার পরে আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। ‘১৯৪২: আ লভ স্টোরি’ ‘গুজারিশ’, ‘ব্ল্যাক’, ‘বাজিরাও মস্তানি’, ‘রামলীলা’— পরিচালকের ঝুলিতে হিট ছবির সংখ্যা কম নয়। শাহরুখ, হৃতিক রোশন থেকে রণবীর সিংহ— বলিপাড়ার অনেক নায়কের সঙ্গেই কাজ করেছেন সঞ্জয়। কিন্তু ‘হাম দিল দে চুকে সনম’-এর পরে তাঁর ছবিতে সলমনকে দেখা যায়নি।

এত দিন এ প্রসঙ্গে কোনও কথা বলেননি সলমন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সলমন বলেন, ‘‘বাকিদের কথা আমি জানি না। কিন্তু সঞ্জয়ের প্রতি আমি সত্যিই বিরক্ত। আমি ওঁকে দুটো হিট সিনেমা উপহার দিয়েছি। কিন্তু তার পর আমাকে আর ছবির প্রস্তাব দেন না। পরের ছবিতেও শাহরুখকে নিয়েছেন।’’ প্রসঙ্গত সঞ্জয় লীলা ভন্সালীর পরবর্তী ছবি ‘ইনশাল্লাহ্‌’তে সলমন থাকছেন বলে খবর ছড়িয়েছিল। পরে অবশ্য জানা যায়, সলমন নয়, শাহরুখ থাকছেন সঞ্জয়ের পরের ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE