Advertisement
০৮ মে ২০২৪
Bollywood Gossip

‘জান বলেই জান বার করে দিয়েছেন’! ক্যামেরার সামনে কোন প্রেমিকার কথা ফাঁস করলেন ‘ভাইজান’?

তাঁর প্রেমজীবন নিয়ে জল্পনার অন্ত নেই। কার সঙ্গে প্রেম করছেন তিনি? কবেই বা বিয়ের পিঁড়িতে বসবেন? অনুরাগীদের মনে একাধিক প্রশ্ন সলমন খানকে ঘিরে।

Salman Khan reveals that he has one thing to say to the women who broke his heart

চর্চার কেন্দ্রে তাঁর প্রেমজীবন, এ বার মুখ খুললেন সলমল নিজে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৯:১১
Share: Save:

বলিউডের ‘দ্য মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তিনি। অনুরাগীদের প্রিয় তারকা। তাঁর নামেই প্রেক্ষাগৃহের বাইরে লম্বা লাইন পড়ে যায় ভক্তদের। এমন তারকার প্রেমজীবন নিয়ে কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। অতীতে একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে সলমন খানের। ঐশ্বর্যা রাই থেকে ক্যাটরিনা কইফ, সঙ্গীতা বিজলানি থেকে ইউলিয়া ভন্তুর— ভাইজানের জীবনে এসেছেন একাধিক নারী। তবে, কারও সঙ্গেই পরিণতি পায়নি সম্পর্ক। তার নেপথ্যে কারণ কী? এক অনুষ্ঠানে এসে তা নিয়ে মুখ খুললেন খোদ সলমন খান।

চলতি মাসে ইদে মুক্তি পেতে চলেছে সলমন খানের পরের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ছবির প্রচারে কৌতুকশিল্পী কপিল শর্মার অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’-য়ে এসেছিলেন সলমন। সেখানেই কপিল তাঁকে প্রশ্ন করেন, ‘‘আপনাকে তো সবাই ভাই বলেন। আপনাকে জান বলার অধিকার আপনি কাকে দিয়েছেন?’’ কপিলের এই প্রশ্ন এড়িয়ে যাননি সলমন। বরং মন খুলে উত্তর দিয়েছেন তিনি। কপিলের প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলিউডের ভাইজান বলেন, ‘‘কাউকে আমাকে জান বলার অধিকার দেব না আমি। জান বলা দিয়ে শুরু হয়। তার পর আমার জানটাই বেরিয়ে যায়।’’ এখানেই থামেননি সলমন। তিনি আরও বলেন, ‘‘আমি তোমার সঙ্গে খুব সুখে আছি, খুব আনন্দে আছি— এ সব বলা দিয়ে শুরু হয়। তার পর কিছুটা সময় কাটার পরেই ভালবাসার কথা আসে। আর ‘আই লভ ইউ’-এর পরেই জীবন নষ্ট।’’ সলমনের কথা থেকেই স্পষ্ট, প্রেমের রাস্তায় হাঁটতে রাজি নন তিনি। সলমনের কথায়, ‘‘জান একটা অসম্পূর্ণ শব্দ। পুরো বাক্যটা কিছুটা এ রকম... ‘জান নিয়ে নেব তোমার, তার পর অন্য কাউকে জান বলে ডাকব’। তার পর দেখা যাবে সেই মানুষটারও জান চলে যাবে।’’

বছর খানেক আগেও বিদেশিনি ইউলিয়া ভন্তুরের সঙ্গে সলমন খানের সম্পর্কের গুঞ্জন ছিল তুঙ্গে। তবে এখন সেই জায়গায় অন্য নারীর নাম। শোনা যাচ্ছে, ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির নায়িকা পূজা হেগড়ের প্রেমে মজেছেন ভাইজান। যদিও সলমনের সঙ্গে প্রেমের প্রশ্নে মোটে সোজা উত্তর দেননি পূজা হেগড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE