• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ইদে বক্স অফিস নয়, স্যানিটাইজার দিয়ে নতুন ব্যবসা শুরু করলেন সলমন

main
এই স্যানিটাইজারই ভক্তদের জন্য নিয়ে এসেছেন সলমন।

লকডাউনের সময় কখনও নতুন গান লঞ্চ করে, কখনও খাদ্য সামগ্রী দিয়ে শ্রমিকদের পাশে দাঁড়িয়ে ভক্তদের চমকে দিচ্ছেন সলমন খান। এ বার কোভিড ১৯-এর লড়াইয়ে স্যানিটাইজার এনে নিজের ব্র্যান্ডের উদ্বোধন করলেন ভাইজান।


সোশ্যাল মিডিয়ায় সলমন বলেন, ‘‘আমি আমার নতুন গ্রুমিং এবং পার্সোনাল কেয়ার ব্র্যান্ড ‘এফআরএসএইচ’ চালু করছি। এটা আপনার, আমার, আমাদের সবার ব্র্যান্ড, যা আপনাদের কাছে সেরা পণ্য নিয়ে আসবে।এখন সবচেয়ে জরুরি স্যানিটাইজার। তাই স্যানিটাইজার নিয়ে এলাম।এই স্যানিটাইজার এখন আপনারা আমার ব্র্যান্ডের ওয়েবসাইটে আর বেশ কিছু দিন পরে বিভিন্ন স্টোরেও পাবেন।এখন সুস্থ ও সচেতন থাকাই আমাদের সবচেয়ে বড় কাজ”।

এই সময়ে স্যানিটাইজারের চাহিদা তুঙ্গে। পরিস্থিতির বিচার করেই ডিওডোর‌্যান্ট আনার আগেই স্যানিটাইজার এনে সলমন নিঃসন্দেহে ছক্কা হাঁকালেন। সোমবার দেশজুড়ে পালিত হয়েছে ইদ-উল-ফিতর।

 আরও পড়ুন: বয়ফ্রেন্ড হিসেবে আমি খুব পজেসিভ: রণবীর

 

ইদের সময়ই মুক্তি পাওয়ার কথা ছিল সলমনের নতুন ছবি ‘রাধে'। অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব' ছবির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ের কথা ছিল! করোনা বদলে দিয়েছে পুরো পরিস্থিতিই। সলমন অন্য ভাবে ব্যবসার কথা ভাবছেন। তিনি জানান, পরবর্তীকালে পারফিউম,  ওয়াইপস নিয়ে আসবে এই সংস্থা। সোশ্যাল মিডিয়ায় সলমন যে ভিডিয়ো পোস্ট করেন তাতে দেখা যায় স্যানিটাইজারের গায়ে সলমনের ছবি।৭২% শতাংশ অ্যালকোহল সমৃদ্ধ এই স্যানিটাইজারের ১০০মিলি বোতলের দাম ৫০টাকা আর আর ৫০০ মিলিগ্রাম বোতলের দাম ২৫০ টাকা। সকলেই যাতে এই স্যানিটাইজার ব্যবহারের অভ্যেস করতে পারে সেই কথা মাথায় রেখেই সলমনের এই উদ্যোগ।

আরও পড়ুন- বনি কপূরের মতোই কর্ণ জোহরের বাড়িতে এ বার করোনা হানা

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন