Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

সলমনের আগামী চাপ

সংবাদ সংস্থা
০৯ জুলাই ২০১৫ ০০:০১

‘বজরঙ্গি ভাইজান’-এর প্রচার পর্ব এই মুহূর্তে তুঙ্গে। এর মধ্যেই সলমন খান ভাবতে শুরু করেছেন তাঁর পরবর্তী ছবির প্রমোশন নিয়ে। না হলে খামোখা কেনই বা প্রসঙ্গ উঠবে ২০১৬-এর ছবি ‘সুলতান’-এর?

সম্প্রতি সলমন জানিয়েছেন ‘সুলতান’ তাঁর পক্ষে বেশ চাপের ছবি হয়ে দাঁড়িয়েছে। এই ছবিতে সল্লু ভাইয়ের চরিত্রটি জনৈক স্ট্রং ম্যানের। এটা তাঁর কাছে অবশ্যই নতুন কিছু নয়। তা হলে চাপটা ঠিক কোথায়?

সলমনের ব্যাখ্যা অনুযায়ী, গত নভেম্বরে এই ছবির শুটিং শুরু হয়েছে। তখন থেকে অ্যাকশনে ভরপুর এই ছবির জন্য তাঁকে বিপুল পরিশ্রম করতে হচ্ছে। কুস্তি-ওজন তোলা-মাসল পাকানো— সব মিলিয়ে সে এক জগঝম্প ব্যাপার!

Advertisement

ছবিতে সলমনের চরিত্রটি আসলে একজন বক্সারের। সে দিক থেকে দেখলে এটা একটা স্পোর্টস মুভি। এ ছবিতে সে অর্থে কোনও নেগেটিভ ফোর্স নেই, রয়েছে প্রতিপক্ষ। এ ভাবে ভাবতে বসলে সিলভেস্টার স্ট্যালোনের ‘রকি’ সিরিজের ছবিগুলোর কথা মনে আসতে বাধ্য। সলমন স্বীকারও করেছেন যে, অনেক সময়েই স্ট্যালোন তাঁর প্রেরণা হিসেবে থেকেছেন।

ও দিকে বক্সিং বৃত্তান্তে গ্লাভস গলিয়েছেন অক্ষয় কুমারও। কর্ণ মলহোত্রের ‘ব্রাদার্স’ ছবিতে তিনিও বক্সারের ভূমিকায়। পিছিয়ে নেই আমির খানও। নীতীশ তিওয়ারির ‘দঙ্গল’-এ তিনি কুস্তিগির। সব মিলিয়ে বি-টাউনে একটা পালোয়ান-পালোয়ান হাওয়া বেশ ঘনিয়ে উঠেছে বলা যায়।

আরও পড়ুন

Advertisement