Advertisement
১১ মে ২০২৪
salman khan

Salman Khan: তোমার সঞ্চালকও জেলের হাওয়া খেয়ে এসেছে, ‘বিগ বস’ প্রতিযোগীকে নিজের কথা বললেন সলমন!

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকার করার জন্য এবং বিনা লাইসেন্সে আগ্নেয়াস্ত্র নিজের কাছে রাখার জন্য কারাবন্দি হয়েছিলেন সলমন খান।

সঞ্চালক সলমন খানের জীবনের অন্ধকার দিনের কথা উঠে এল তাঁরই মুখে।

সঞ্চালক সলমন খানের জীবনের অন্ধকার দিনের কথা উঠে এল তাঁরই মুখে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২২ ১৯:৪০
Share: Save:

‘বিগ বস ১৫’- এ নতুন খেলা। প্রত্যেক প্রতিযোগী একে অন্যের সম্পর্কে গোপন তথ্য ফাঁস করবেন। খেলা দিয়ে শুরু। কিন্তু শেষমেশ আর খেলার ছল থাকল না। গুরুগম্ভীর হয়ে উঠল পরিস্থিতি। সঞ্চালক সলমন খানের জীবনের অন্ধকার দিনের কথা উঠে এল তাঁরই মুখে।

প্রতিযোগী রাখী সবন্ত আর এক প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্যের সম্পর্কে গোপন তথ্য ফাঁস করতে গিয়ে বলেন, “দেবলীনা আসলে বিবাহিত।” তার বদলা নিতে রাখীর সম্পর্কে মুখ খোলেন দেবলীনাও। বলেন, “দু’দিনের জন্য জেল খেটে এসেছেন রাখী।”

কিন্তু রাখীকে অপমান করতে দেবলীনার এই তথ্য ফাঁসকে খেলার ছলে নেননি সঞ্চালক। সঙ্গে সঙ্গে মুখ খুললেন বলিউডের ‘ভাইজান’। বলে উঠলেন, “তোমার সঞ্চালকও (অর্থাৎ তিনি নিজে) জেলের হাওয়া খেয়ে এসেছে।”

‘বিগ বস’-এর সাম্প্রতিকতম এই প্রচার ঝলক দেখে চাঞ্চল্য তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। একেই এই অনুষ্ঠানে বিতর্কের শেষ নেই। তার উপরে সঞ্চালক সলমনের জীবনের কঠিন বাস্তব এ ভাবে উঠে আসবে, তা-ও আবার তাঁরই মুখে, ভাবতে পারেননি অনুষ্ঠানের অনুরাগীরা।

১৯৯৮ সালে জোধপুরের এক গ্রামে দু’টি কৃষ্ণসার হরিণ ‘শিকার’ করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন সলমন। তা ছাড়া বিনা লাইসেন্সে আগ্নেয়াস্ত্র নিজের কাছে রাখার জন্য কারাবন্দি হয়েছিলেন সলমন খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE