×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ এপ্রিল ২০২১ ই-পেপার

এ বছর জন্মদিন পালনের ইচ্ছাটাই চলে গিয়েছে: সলমন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ ডিসেম্বর ২০২০ ১২:১৭
সলমন খান। ছবি পিটিআই

সলমন খান। ছবি পিটিআই

নাহ্‌। এ বছর বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশে হাত নাড়ালেন না ভাইজান। জন্মদিনের আগেই চলে গেলেন পানভেলের ফার্মহাউসে। সেখানে মাঝরাতে কেক কেটে পালন করলেন নিজের ৫৫তম জন্মদিন।

ভুলতে চাওয়ার এই বছরে ধুমধাম করে নিজের জন্মদিন পালন করেননি সলমন। পরিবারের সঙ্গে বরং সময় কাটাচ্ছেন অভিনেতা। তিনি বললেন, "এই ভয়ানক বছরে জন্মদিন পালন করার কোনও ইচ্ছে নেই আমার। আশা করছি, নতুন বছর আমাদের জীবনে ভাল কিছু নিয়ে আসবে। আশা করি সবাই ভাল এবং সুস্থ আছেন।”

‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ কবে মুক্তি পাবে প্রশ্ন করা হলে সলমন জানান, ইদের মধ্যে যদি পরিস্থিতি স্বাভাবিক হয় তা হলে রীতি মেনে তখনই হলগুলিতে আসবে তাঁর ছবি। অভিনেতার বক্তব্য, ছবি কবে মুক্তি পাবে, সেটা গুরুত্বপূর্ণ নয়। মানুষের সুরক্ষাটাই সবার উপরে। তিনি বলেন, “ভগবান না করুন, থিয়েটারে গিয়ে যদি কারও কিছু হয়, সেটা আমরা কেউই মেনে নিতে পারব না।”

Advertisement

এই একই কারণে এ বছর তাঁর বাড়ির সামনেও ভক্তদের জমায়েত না করার অনুরোধ করেছিলেন সলমন। গ্যালাক্সির বাইরে টাঙিয়ে দেওয়া হয়েছে একটি নোটিসও। যার মূল বক্তব্য, এ বছর জন্মদিনে সলমন বাড়িতে থাকবেন না। ভক্তদের সামাজিক দূরত্ব বজায় রাখতে বাড়ির সামনে ভিড় না জমানোর অনুরোধ করা হচ্ছে।


আরও পড়ুন: কেন গড়ে উঠল না বাংলা হরর ছবির পরম্পরা? পরিচালকের অনীহা, নাকি দর্শকের না-পসন্দি

আরও পড়ুন: কাস্টিং কাউচে মানা করায় হাত থেকে ছবির সুযোগ চলে যায় রিচার​

Advertisement