Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Sajid Khan

‘‘তুমি বড় পরিচালক হতে পারো, কিন্তু…’’! শনিবারের বারবেলায় সাজিদকে কী বললেন সলমন?

চলতি সপ্তাহে বিগ বস-এর ঘরে টানটান এক পর্বের সাক্ষী ছিলেন দর্শক। এ বারও বির্তকের মধ্যমণি ফারহা খানের ভাই সাজিদ। এ বার পরিচালকের উপর কী কারণে চটে গেলেন ভাইজান?

সাজিদের উপর ক্ষুব্ধ সলমন।

সাজিদের উপর ক্ষুব্ধ সলমন। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৫:০৩
Share: Save:

‘বিগ বস ১৬’র ঘরে পরিচালক সাজিদ খানকে নিয়ে কম অভিযোগ ছিল না সঞ্চালক সলমন খানের। সম্প্রতি তাঁকে নিয়ে উষ্মা প্রকাশও করেন সলমন। কিন্তু তাতে যে বিশেষ কোনও পরিবর্তন ঘটেছে সাজিদের আচরণে, তেমনটা নয়। এ বার সাজিদের উপর বোমা ফাটালেন ভাইজান। চলতি সপ্তাহে ‘বিগ বস’-এর ঘরের আরেক প্রতিযোগী অর্চনা গৌতমের সঙ্গে বিবাদে জড়ান ফারহার ভাই। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে, তাঁরা তাঁদের মা-বাবাকে পর্যন্ত তুলে আনেন বাক্য বিনিময়ে। এখানেই থেমে যাননি সাজিদ। তিনি অর্চনাকে হুমকির সুরে বলেন, ‘‘আমি বড় পরিচালক, বিগ বস-এর ঘর থেকেই বার করে দেওয়ার ক্ষমতা রাখি।’’ পরিচালকের এই মন্তব্যে বেজায় চটে যান সঞ্চালক।

Advertisement

শনিবারে পর্বের শুরু থেকেই সাজিদকে তিরস্কার করে সলমন বলেন, ‘‘তুমি বড় পরিচালক হতে পারো, কিন্তু বিগ বস শো তুমি চালাচ্ছ না।’’ সলমনের এই মন্তব্যের পর অর্চনাও সুযোগ ছাড়েননি। সাজিদের নামে নালিশ করেন সলমনের কাছে। পাশাপাশি এ-ও জানান, সাজিদ তাঁকে বিগ বস-এর ঘর থেকে বের করে দেওয়ার হুমকি দিয়েছেন। অর্চনাকে অভয় দেন সলমন। তিনি জানান, কাউকে ‘বিগ বস’-এর ঘর থেকে বের করে দেওয়ার ক্ষমতা সাজিদের নেই। এই সিদ্ধান্ত শুধু মাত্রই দর্শকের হাতে।

অক্টোবরের শুরুতেই সাজিদের উদ্দেশে সলমনকে বলতে শোনা গিয়েছিল, “তুমি দু’মুখো সাপ! ঘরের ভিতরে কী করছ, আমি জানি। বলছ এক, করছ আর এক। সময় এলেই আমি তোমাকে রাস্তা দেখাব।” সেই শুনে সলমনকে সমর্থন করেছেন বহু দর্শক। সকলেই সাজিদকে বাদ দেওয়ার পক্ষে। শুরু থেকেই সাজিদ-বিতর্কে টানটান এ বারের ‘বিগ বস’। একাধিক মহিলা খ্যাতনামী তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে তাঁকে বাদ দেওয়ার দাবি জানালেও টিকে গিয়েছেন তিনি। তবে সম্প্রতি বিভিন্ন সময় সাজিদের বেপরোয়া মনোভাব সলমনের রাগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.