Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Anurag Kashyap

হৃদ্‌রোগ, হতাশা, চরম অবসাদ— জীবনের অন্ধকার সময় ভাগ করে নিলেন অনুরাগ

তিনি বলিপাড়ার বিখ্যাত পরিচালক। অনুরাগ কাশ্যপের ছবি অনেকেরই পছন্দ। কিন্তু জানেন কি এক সময়ে অবসাদে ডুবে গিয়েছিলেন পরিচালক?

অবসাদ গ্রাস করেছিল অভিনেতাকে।

অবসাদ গ্রাস করেছিল অভিনেতাকে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৪:২৩
Share: Save:

বলিপাড়ার চর্চিত পরিচালকদের মধ্যে অন্যতম হলেন অনুরাগ কাশ্যপ। রোল ক্যামেরা, লাইট, অ্যাকশন— এর মধ্যেই আবদ্ধ তাঁর জীবন। বিপুল জনপ্রিয়তাও পেয়েছেন। কিন্তু বাইরে থেকে দেখে অনেকেরই মনে হয়, যাঁদের জীবনে এত খ্যাতি এত ঐশ্বর্য তাঁদের জীবনে ঝড় আসতেই পারে না। এই ধারণা যে সম্পূর্ণ ভুল সে কথাই এবারে এক সাক্ষাৎকারে ভাগ করে নিলেন অনুরাগ।

Advertisement

অবসাদ, চরম অবসাদ। লকডাউনে সাধারণ মানুষের অনেকেই এই অবস্থার মুখোমুখি হয়েছেন। এই অবসাদ গ্রাস করেছিল অনুরাগকেও। তিনি জানান, করোনা পরিস্থিতির কারণে আটকে যায় তাঁর ছবি ‘অলমোস্ট প্যায়ার উইথ ডিজে মহব্বত।’ সেই একই সময় ওটিটতে এসেছিল অ্যান্থোলজি সিরিজ ‘দ্য ঘোস্ট স্টোরিজ’। এই সিরিজে অনুরাগ পরিচালিত ‘তাণ্ডব’ ছবিটিও দর্শকের মোটে মনে ধরেনি। ফলে এত প্রত্যাখ্যান এবং ছবি বন্ধের কারণে রীতিমতো মানসিক ভাবে ভেঙে পড়েন তিনি। শারীরিক ভাবেও ক্ষতিগ্রস্ত হন তিনি। হৃদ্‌রোগেও আক্রান্ত হয়েছিলেন অনুরাগ।

সেই অবসাদ অবশ্য অনুরাগকে আটকে রাখতে পারেনি। তার পরই ‘দোবারা’ ছবির পরিকল্পনা করে ফেলেন। শুধু তাই নয় পরিচালকের মেয়ে আলিয়াকেও নাকি একই পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল। তবে আপাতত পরিস্থিতি এখন অনেকটাই স্বাভাবিক। ‘অলমোস্ট প্যায়ার উইথ ডিজে মহব্বত’ ছবির মুক্তির তোড়জোড় শুরু করে দিয়েছেন অনুরাগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.