Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vijay Mallya

বিজয় মাল্যর ভূমিকায় অনুরাগ কাশ্যপ! ধনকুবেরদের কেলেঙ্কারি আসতে চলেছে বড় পর্দায়

বিজয় মাল্য পাওয়া গিয়েছে। মেহুল চোকসি নিয়ে এখনও সাসপেন্স। আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত ব্যবসায়ীরা এ বার ধরা দেবেন ‘ফাইল নম্বর ৩২৩’ ছবিতে।

বিজয় মাল্যর ভূমিকায় অভিনয় করবেন অনুরাগ কাশ্যপ!

বিজয় মাল্যর ভূমিকায় অভিনয় করবেন অনুরাগ কাশ্যপ! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ২০:০১
Share: Save:

বলিউডে হইচই! কর ফাঁকি দিয়ে পালানো ধনকুবেররা এ বার উঠে এলেন বড় পর্দায়। মেহুল চোকসি, নীরব মোদী থেকে শুরু করে বিজয় মাল্য— যে ক’জনের নাম মনে পড়ছে, তাঁরা সবাই আছেন ‘ফাইল নম্বর ৩২৩’ ছবিতে। না, তাঁদের হাতেনাতে ধরার স্বপ্ন এখনও অধরা। চরিত্রগুলি পর্দায় আনা হবে শুধু। পরিচালনায় কার্তিক কে। তবে বড় চমক অন্যত্র। জানা গিয়েছে, বিজয় মাল্যর ভূমিকায় অভিনয় করবেন অনুরাগ কাশ্যপ। বাকি ব্যবসায়ীদের চরিত্রে কাদের দেখা যাবে, তা এখনও জানা যায়নি।বাস্তব ঘটনা অবলম্বনে সিনেমা তৈরি নতুন কথা নয়। তবে বিষয় হিসাবে দেশের চলমান আর্থিক দুর্নীতিকে পর্দায় তুলে ধরা রীতিমতো দুঃসাহসিক কাণ্ড। জানা গিয়েছে, ২০ নভেম্বর থেকে শুটিং শুরু হবে এই ছবির।

এত দিন সহ-পরিচালক হিসাবে বিভিন্ন প্রকল্পে কাজ করেছেন কার্তিক। তবে একক ভাবে পরিচালনায় এই প্রথম। বিজয় মাল্য, নীরব মোদি এবং মেহুল চোকসির কেলেঙ্কারি নিয়ে তৈরি ‘ফাইল নম্বর ৩২৩’ দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করবেন তিনি। ২০২৩ সালে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। শোনা যাচ্ছে, মেহুল চোকসির চরিত্রের জন্য এখনও অভিনেতা খোঁজা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anurag Kashyap Vijay Mallya movie Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE