Advertisement
১০ জুন ২০২৪
salman khan

Salman Khan: ‘বিইং হিউম্যান’ নিয়ে বিপাকে সলমন, জালিয়াতির অভিযোগ অভিনেতা এবং বোন আলভিরার বিরুদ্ধে

অরুণ গুপ্ত নামক ব্যবসায়ী সলমন এবং বাকিদের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ এনেছেন। ২০১৮ সালে সলমনের ‘বিইং হিউম্যান জুয়েলারি’-র  আওতায় নিজের একটি দোকান খুলেছিলেন অরুণ।

সলমন খান এবং আলভিরা খান।

সলমন খান এবং আলভিরা খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১৩:০৭
Share: Save:

জালিয়াতির অভিযোগে সলমন খান এবং তাঁর বোন আলভিরা খান-সহ আরও ৬ জনকে সমন পাঠাল চণ্ডীগড় পুলিশ। আগামী ১৩ জুলাই অভিনেতা-সহ বাকিদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হতে পারে। সলমন এবং আলভিরা ছাড়া বাকি অভিযুক্তরা ‘বিইং হিউম্যান’ সংস্থার কর্মী এবং আধিকারিক।

অরুণ গুপ্ত নামক ব্যবসায়ী সলমন এবং বাকিদের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ এনেছেন। ২০১৮ সালে সলমনের ‘বিইং হিউম্যান জুয়েলারি’-র আওতায় নিজের একটি দোকান খুলেছিলেন অরুণ। তার জন্য খরচ পড়েছিল দুই থেকে তিন কোটি টাকা। অরুণ জানিয়েছেন, ‘বিইং হিউম্যান’ সংস্থার তরফে তাঁকে সব রকমের সাহায্য করার আশ্বাস দেওয়া হয়। কিন্তু সেই কথা তাঁরা রাখেননি। উপরন্তু তাঁর দোকানে রাখার মতো কোনও জিনিসপত্রও পাঠায়নি সলমনের সংস্থা।

নতুন বিপাকে সলমন।

নতুন বিপাকে সলমন।

অরুণের আরও অভিযোগ, সলমন তাঁর দোকানের প্রচারে আসবেন বলেও আসেননি। অভিনেতার পরিবর্তে এসেছিলেন তাঁর ভগ্নিপতি অভিনেতা আয়ুষ শর্মা। পাশাপাশি, যে দপ্তরটি মালপত্র রাখার জন্য ব্যবহার করার কথা ছিল, ২০২০ সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত সেটিকেও বন্ধ করে রাখা হয়। ফলত কাজ ঠিক পথে এগিয়ে নিয়ে যেতে না পারায় ক্ষুব্ধ হয়ে অভিযোগ দায়ের করেন অরুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood salman khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE