Advertisement
০৫ মে ২০২৪
Roshni Bhattacharya

Roshni: সম্প্রচারের সময় বদলাচ্ছে ‘ফেলনা’-র! গুঞ্জনে উত্তাল নেটমাধ্যম, মুখ খুললেন রোশনি

গুঞ্জন ক্রমশ বাড়তেই শনিবার শ্যুট শুরুর আগে নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে লাইভ-এ আসেন ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র ‘ফেলনা-বেণি’র মা শ্রুতি ওরফে রোশনি তন্বী ভট্টাচার্য।

রোশনি তন্বী ভট্টাচার্য।

রোশনি তন্বী ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ১২:৩৭
Share: Save:

নেটমাধ্যমে শুক্রবারের একটি পোস্ট দেখে হতভম্ব ‘ফেলনা’ ধারাবাহিকের অনুরাগীরা। স্টার জলসার এই ধারাবাহিকের ফ্যান গ্রুপ থেকে বার্তা দেওয়া হয়েছে, ‘ফেলনা’ সম্প্রচারের সময় নাকি বদলে যাচ্ছে। ২৫ জুলাই থেকে রাত সাড়ে আটটার বদলে ধারাবাহিকটি দেখানো হবে দুপুর দুটোয়। খবর ছড়াতেই মন্তব্য বিভাগ উপচে পড়ে নেটাগরিকদের নানা মতে।

সবার একটাই প্রশ্ন, কেন হঠাৎ স্লট বা সময় বদলে গেল ধারাবাহিকের?

গুঞ্জন ক্রমশ বাড়তেই শনিবার শ্যুট শুরুর আগে নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে লাইভ-এ আসেন ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র ‘ফেলনা-বেণি’র মা শ্রুতি ওরফে রোশনি তন্বী ভট্টাচার্য। তিনি অনুরাগীদের আশ্বস্ত করে বলেন, খবরটি সম্পূর্ণ ভুয়ো। ‘ফেলনা’-র সম্প্রচার সময়ের পরিবর্তন হচ্ছে না।

রোশনির গলার স্বর, বলা কথা বুঝিয়ে দিয়েছে এই ধরনের ঘটনায় অত্যন্ত বিরক্ত টিম ‘ফেলনা’। লাইভ-এ এসে রোশনির দাবি, ‘‘ধারাবাহিকের কোনও সদস্য কিচ্ছু জানল না, অথচ এই ধরনের মিথ্যে রটনা ছড়িয়ে গেল ফ্যান গ্রুপ থেকে!’’ অভিনেত্রী আরও বলেন, সময় যত এগিয়েছে ততই বেড়েছে মন্তব্য। অনেকেই অভিযোগ জানিয়েছেন, কেন টিমের কোনও সদস্যের মুখ থেকে সময় বদলনোর খবর প্রকাশ পেল না? অভিনেত্রীর দাবি, এর পরেই তিনি যোগাযোগ করেন ফ্যান গ্রুপের প্রধানের সঙ্গে। জানতে পারেন, কোনও এক জন নাকি স্টার জলসা-র পাতায় এই ধরনের প্রচার ঝলক দেখেছেন। তাঁর কথার সত্যতা যাচাই না করেই এর পর পোস্ট দেওয়া হলে বিভ্রান্তি ছড়ায়। পরে যদিও মুছে দেওয়া হয় সেই পোস্ট।

প্রকৃত ঘটনা অনুরাগীদের জানানোর পাশাপাশি রোশনির আন্তরিক অনুরোধ, যে কোনও ধারাবাহিকের ফ্যান পেজ বা গ্রুপ খোলা হয় সেই ধারাবাহিককে সমর্থন করার জন্য। তার অনুরাগী সংখ্যা বাড়ানোর জন্য। কিন্তু এই ধরনের বিভ্রান্তিমূলক পোস্ট আদতে গ্রুপের সদস্য সংখ্যা কমায়। তাই তাঁর মতে, ধারাবাহিকের সঙ্গে যুক্ত কারওর মুখ থেকে কিছু না শোনা পর্যন্ত কেউ যেন ধারাবাহিক সম্পর্কিত কোনও খবরে মন্তব্য না করেন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Roshni Bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE