Advertisement
০৩ মে ২০২৪
salman khan

প্রথম সারির স্বাস্থ্যকর্মীদের খাদ্য সরবরাহের দায়িত্ব নিলেন সলমন, কী রয়েছে সে তালিকায়?

একটি ফোন নম্বরের ব্যবস্থাও করা হয়েছে। স্বাস্থ্যকর্মীরা ফোন করলেই খাবার তাঁদের কাছে পৌঁছে যাবে।

সলমন খান

সলমন খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ২২:৩৫
Share: Save:

মহাসংক্রামক অতিমারির সময়ে নিজেদের প্রাণের তোয়াক্কা না করে অন্য মানুষের জীবন বাঁচাচ্ছেন তাঁরা। সেই স্বাস্থ্যকর্মীদের কৃতজ্ঞতা না জানিয়ে পারলেন না বলিউড তারকা সলমন খান। যুব সেনার সঙ্গে হাত মিলিয়ে খাবার সরবরাহের দায়িত্ব নিলেন তিনি। খাদ্য তালিকা জানালেন যুব সেনার নেতা রাহুল এন কানাল।

রাহুলের সঙ্গে কথা বলল মুম্বইয়ের এক সংবাদসংস্থা। তিনি জানালেন, স্বাস্থ্যকর্মীদের জন্য চিন্তায় রয়েছেন সলমন খান। অভিনেতার প্রশ্ন, সারা দিন তাঁরা সেবা ও চিকিৎসায় ব্যস্ত থাকেন। নিজেদের খাবারটুকু কী ভাবে জোগার করেন তাঁরা? বেশির ভাগ দোকান-পাটও বন্ধ রয়েছে করোনা সংক্রমণের ভয়ে। রাহুলের কথায়, ‘‘আর তাই তাঁদের খাদ্য সংস্থানের দায়ভার নিয়েছেন সলমন। এ ভাবেই তিনি ধন্যবাদ জানাতে চান সেই মানুষদের।’’ রাহুল জানালেন, আলোচনা হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে মুম্বইয়ের রাস্তায় খাবার সরবরাহের গাড়ি বেরিয়ে গিয়েছে।

কী কী দেওয়া হচ্ছে স্বাস্থ্যকর্মীদের?

চা, বিশুদ্ধ জলের বোতল, বিস্কুট, এবং উপমা, ‘পোহা’, ‘বড়া পাও’ ও ‘পাও-ভাজি’র মধ্যে কোনও একটা ঘুরিয়ে ফিরিয়ে দেওয়া হচ্ছে তাঁদের। এ ছাড়া একটি ফোন নম্বরের ব্যবস্থাও করা হয়েছে। স্বাস্থ্যকর্মীরা যদি খাবার না পান, বা আচমকা দরকার পড়ে, তবে সেখানে ফোন করলেই খাবার তাঁদের কাছে পৌঁছে যাবে। রাহুল জানালেন, আগামী ১৫ মে পর্যন্ত এই পরিষেবা দেওয়া হবে বলে স্থির হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood salman khan Covid Healthworkers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE