Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Update

‘আরআরআর’ থেকে সোজা গুপ্তচর ব্রহ্মাণ্ডে পা! বলিউডে বড় মাপের অভিষেক হচ্ছে এনটিআর জুনিয়রের

‘আরআরআর’-এর মাধ্যমে বিশ্বজোড়া খ্যাতি অর্জন করেছেন ইতিমধ্যেই। এ বার দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডের দিকে পা বাড়াচ্ছেন জনপ্রিয় অভিনেতা এনটিআর জুনিয়র।

Salman Khan to reportedly welcome NTR Jr in YRF Spy Universe, ‘Tiger’ to introduce War 2 villain in his movie

এনটিআর জুনিয়র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৫:০২
Share: Save:

গত কয়েক বছরে ভারতীয় বিনোদনে আধিপত্য কায়েম করেছে দক্ষিণী ছবি। বক্স অফিসে সাফল্য পেয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ়’, ‘কেজিএফ’, ‘আরআরআর’-এর মতো ছবি। পাশাপাশি, দক্ষিণী কলাকুশলীরাও জায়গা করে নিয়েছেন দর্শকের মনে। আজকাল বলিউড অভিনেতাদের চেয়ে দক্ষিণী তারকাদের সঙ্গে কাজ করার দিকেই বেশি ঝুঁকছেন বলিউডের ছবি নির্মাতারা। এমন দক্ষিণী তারকাদের তালিকায় প্রথমের দিকে নাম ‘আরআরআর’ খ্যাত অভিনেতা এনটিআর জুনিয়র। খুব শীঘ্রই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেতা। বলিউড অভিনেতা হৃতিক রোশনের সঙ্গে ‘ওয়ার ২’ ছবিতে বলিউডে অভিষেক হওয়ার কথা ছিল এনটিআর জুনিয়রের। তবে এখন খবর, সেই সুযোগ খোয়ালেন হৃতিক। হৃতিক নন, অন্য এক তারকার হাত ধরে বলিউডে পা রাখছেন এনটিআর জুনিয়র? কে সেই তারকা?

‘পাঠান’-এর বিশ্বজোড়া সাফল্যের পর ‘স্পাই ইউনিভার্স’ নিয়ে নতুন করে কোমর বেঁধে নেমেছে যশরাজ ফিল্মস তথা ওয়াইআরএফ। অ্যাকশন এন্টারটেনার ছবি জনপ্রিয়তা অর্জন করার পরে ঘোষণা করা হয়েছে একাধিক ছবি। ওয়াইআরএফের এই গুপ্তচর ব্রহ্মাণ্ডের আওতায় রয়েছে একাধিক ফ্র্যাঞ্চাইজ়ি। তাদের মধ্যে অন্যতম ‘টাইগার’ ও ‘ওয়ার’ ফ্র্যাঞ্চাইজ়ি। কথা ছিল, ‘ওয়ার ২’ ছবির মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ করবেন এনটিআর জুনিয়র। এখন খবর, বলিউডে এনটিআর জুনিয়রকে দেখতে নাকি ততটা অপেক্ষা করতে হবে না অনুরাগীদের। শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’ ছবিতেই নাকি সলমন খানের সঙ্গে দেখা যেতে পারে এনটিআর জুনিয়রকে। ‘ওয়ার ২’ ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করার কথা ছিল দক্ষিণী তারকার। কানাঘুষো, ‘টাইগার ৩’ ছবিতেই নাকি তাঁর চরিত্রের ভূমিকা করে দেবেন সলমন।

শাহরুখ খানের ‘পাঠান’-এর বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল সলমনকে। এক ফ্রেমে ধরা দিয়েছিল পাঠান ও টাইগার। ‘টাইগার ৩’ ছবিতেও বিশেষ ভূমিকায় থাকছেন শাহরুখ। গুপ্তচর ব্রহ্মাণ্ডের একাধিক ফ্র্যাঞ্চাইজ়ির নায়কদের এক সুতোয় বাঁধতে চাইছে ওয়াইআরএফ। তা হলে খলনায়কেরাই বা বাদ থাকবেন কেন! চলতি বছরের দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা ‘টাইগার ৩’ ছবির। ছবিতে সলমনের পাশাপাশি অভিনয় করেছেন ক্যাটরিনা কইফ ও ইমরান হাশমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE