Advertisement
২৬ এপ্রিল ২০২৪
salman khan

Salman Khan: নব্বইয়ের দশকে নাচতে ভয় পেতেন সলমন! ফাঁস করলেন তাঁরই এক সময়ের নায়িকা

পর্দায় তিনি নাচলেই সিটি! এ হেন সলমন খান-ই নাকি এক সময়ে নাচতে ভয় পেতেন! সম্প্রতি সে কথা ফাঁস করলেন তাঁরই এক সময়ের নায়িকা।

নাচে নারাজ ছিলেন সলমন!

নাচে নারাজ ছিলেন সলমন!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২২ ১৫:০৭
Share: Save:

বলিউডের ‘ভাইজান’ তিনি। তাঁর ছবির প্রথম দিনের প্রথম শো-তে হাততালির বন্যা বয়। পর্দায় তিনি নাচলেই সিটি! এ হেন সলমন খান-ই নাকি এক সময়ে নাচতে ভয় পেতেন! সম্প্রতি সে কথা ফাঁস করলেন তাঁরই এক সময়ের নায়িকা।

সম্প্রতি এক টিভি শো-তে অতিথি হিসেবে গিয়েছিলেন নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী আয়েষা জুলকা এবং মধু। তাঁদের নিয়ে এক মজাদার ক্যুইজে করেন সঞ্চালক আদিত্য নারায়ণ। সেই সূত্রেই উঠে আসে সলমনের প্রসঙ্গ। আয়েষা জানান, এখন যাঁর নাচে মশগুল ভক্তরা, সেই সলমনই নব্বইয়ের দশকে রীতিমতো এড়িয়ে যেতে চাইতেন নাচের দৃশ্য! তাই এখনকার ‘চুলবুল পাণ্ডে’কে দেখে অবাক হয়ে যান আয়েষাই।

আয়েষার প্রথম ছবি ‘কুরবান’-এ তাঁর নায়ক ছিলেন সলমন। সেখানেও কি নাচতে চাননি অভিনেতা? আয়েষা বলেন, “এখনও মনে আছে, সলমন নাচ নিয়ে বেশ ভয় পেত। একটি গানের দৃশ্যে কোরিওগ্রাফারকে ও সোজাসুজি অনুরোধ করে, ও যাতে সাধারণ ভাবে হেঁটে দৃশ্যে ঢুকতে পারে এবং সব নাচের স্টেপ থাকে শুধু আমার জন্য!”

এখনকার সলমনের নাচের পটুতা তাই মুগ্ধ করে নব্বই দশকের ‘জো জিতা ওহি সিকান্দার’, ‘খিলাড়ি’র মতো হিট ছবির নায়িকাকে। আয়েষা হাসতে হাসতেই বলেন, “নাচের দৃশ্যে আজকাল সলমনকে দেখে মনে হয় আগে ও নিশ্চয়ই নাচ না জানার ভান করত!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Bollywood Ayesha Jhulka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE