Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Salman Khan-Somy Ali

গায়ে সিগারেটের ছ্যাঁকা দিতেন! সলমনের বিরুদ্ধে একাধিক অভিযোগ প্রাক্তন প্রেমিকার

আরও এক বার সলমন খানের বিরুদ্ধে মুখ খুললেন তাঁর প্রাক্তন প্রেমিকা। অভিযোগ একাধিক। কে তিনি?

এই নিয়ে দ্বিতীয় বার সলমনের বিরুদ্ধে মুখ খুললেন সোমি আলি।

এই নিয়ে দ্বিতীয় বার সলমনের বিরুদ্ধে মুখ খুললেন সোমি আলি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ২১:৪৯
Share: Save:

আরও এক বার সলমন খানের বিরুদ্ধে অভিযোগের তির ছুড়লেন নব্বইয়ের দশকের বলিউড অভিনেত্রী সোমি আলি। অভিনেত্রী বলেছেন, সলমন নাকি তাঁর উপরে দিনের পর দিন শারীরিক নির্যাতন করতেন। শুধু তাই নয়, সোমি জানিয়েছেন, সলমন নাকি তাঁর গায়ে একাধিক বার সিগারেটের ছ্যাঁকা দিতেন!

Advertisement

সলমনের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ সোমি সমাজমাধ্যমে লিখেছেন। সঙ্গে দিয়েছেন সলমনের সঙ্গে তোলা তাঁর একটি ছবি। সোমি লিখেছন, ‘‘তোমার মতো নারীবিদ্বেষী আর এক জনও নেই। আর সেই সব অভিনেত্রীরও লজ্জা হওয়া উচিত, যাঁরা এ রকম একটা মানুষকে এখনও সমর্থন করেন!’’ শুধু তা-ই নয়, দেশে সোমির অনুষ্ঠান বন্ধ করতেও নাকি সলমনের ভূমিকা ছিল বলে জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু পরে কোনও কারণ না জানিয়েই ওই পোস্ট ডিলিট করে দেন সোমি। কিন্তু তত ক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। পোস্টের স্ক্রিনশট দাবানলের মতো ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

সোমি এক প্রকার সলমনের বিরুদ্ধে ‘যুদ্ধ’ ঘোষণা করেছেন। লিখেছেন, ‘‘কোনও আইনজীবী তোমাকে বাঁচাতে পারবে না! আমার ৫০ জন আইনজীবী রয়েছেন।’’ সোমি তাঁর বক্তব্যে হ্যাশট্যাগে রেখেছেন শাহরুখ খান, সুস্মিতা সেন, পূজা ভট্ট, মহেশ ভাট, শোভা দে এবং নীনা গুপ্তর মতো মায়ানগরীর বিশিষ্টদের।

Advertisement
আরও এক বার সলমন খানের বিরুদ্ধে অভিযোগের তির ছুঁড়লেন নব্বইয়ের দশকের বলিউড অভিনেত্রী সোমি আলি।

আরও এক বার সলমন খানের বিরুদ্ধে অভিযোগের তির ছুঁড়লেন নব্বইয়ের দশকের বলিউড অভিনেত্রী সোমি আলি। ছবি: সংগৃহীত।

উল্লেখ্য, ১৯৯৩ সাল থেকে টানা পাঁচ বছর সলমনের সঙ্গে সম্পর্কে ছিলেন এই অভিনেত্রী। যদিও এই সম্পর্ক নিয়ে তাঁরা প্রকাশ্যে কখনও মুখ খোলেননি। প্রসঙ্গত, এই নিয়ে দ্বিতীয় বার সলমনের বিরুদ্ধে মুখ খুললেন সোমি। এর আগে গত মার্চ মাসে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবি থেকে সলমন ও ভাগ্যশ্রীর একটা ছবি সমাজমাধ্যমে পোস্ট করে সলমনের বিরুদ্ধে তাঁর অভিযোগ ব্যক্ত করেছিলেন। লিখেছিলেন, ‘‘ও নারী নির্যাতন করেছে। ওকে সমর্থন করা বন্ধ করুন।’’ সেই পোস্টে অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চনকেও ট্যাগ করেছিলেন। উল্লেখ্য, সে বারেও নিজের পোস্ট মুছে দিয়েছিলেন অভিনেত্রী। বলিউড থেকে অবসর নেওয়ার পর সোমি এখন স্বেচ্ছাসেবী সংস্থা চালান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.