Advertisement
০২ মে ২০২৪
Car Accident

সলমনের ভগ্নীপতি আয়ুষের গাড়ি দুর্ঘটনার কবলে! এখন কেমন আছেন অভিনেতা?

বলিউড অভিনেতা আয়ুষ শর্মার গাড়িতে রাস্তার উল্টো দিক থেকে একটি গাড়ি এসে সজোরে ধাক্কা মারে। পুলিশের দাবি, অভিযুক্ত চালক মদ্যপ অবস্থায় ছিলেন।

Image of Bollywood actor aayush sharma

আয়ুষ শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৭:১২
Share: Save:

রবিবার ছুটির দিনে নড়েচড়ে বসেছে বলিউড। কারণ, বলিউড অভিনেতা আয়ুষ শর্মার গাড়ি দুর্ঘটনার কবলে। সম্পর্কে তিনি সলমন খানের বোন অর্পিতা খানের স্বামী। খবর ছড়িয়ে পড়তেই অভিনেতার অনুরাগীদের কপালে দুশ্চিন্তার ভাঁজ। ঠিক কী হয়েছে, তা জানতে সমাজমাধ্যমে আলোচনা শুরু হয়েছে।

জানা যাচ্ছে, যখন দুর্ঘটনা ঘটে, তখন আয়ুষ নিজে ওই গাড়িতে ছিলেন না। গাড়িটি চালাচ্ছিলেন অভিনেতার চালক। সূত্রের দাবি, ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের খার জিমখানা এলাকায়। রাস্তার উল্টো দিক থেকে এক জন মদ্যপ চালক তাঁর গাড়ি নিয়ে বেপরোয়া গতিতে এসে আয়ুষের গাড়িতে ধাক্কা মারেন। তবে, অভিনেতার চালক সুরক্ষিত রয়েছেন বলেই খবর।

সূত্রের খবর, আয়ুষের বিলাসবহুল গাড়িটির দাম প্রায় ২ কোটি টাকা। ইন্টারনেটে এই দুর্ঘটনার যে ছবি ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে, কালো রঙের গাড়িটির সামনের ডান দিকের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, আয়ুষের গাড়িতে ধাক্কা মারার পর অন্য গাড়িটির চালক পালানোর চেষ্টা করেন। কিন্তু তা পুলিশের নজর এড়ায়নি। ইতিমধ্যেই মুম্বইয়ের খার থানার পুলিশ অভিযুক্তের নামে মামলা রুজু করে ঘটনার তদন্তে নেমেছে। এই ঘটনার পর এখনও পর্যন্ত আয়ুষের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

২০১৮ সালে ‘লভযাত্রী’ ছবিটির মাধ্যমে বলিউডে পা রাখেন আয়ুষ। নিজের ‘মেন্টর’ হিসেবে তিনি সলমন খানকেই কৃতিত্ব দেন। দু’বছর আগে ‘অন্তিম’ ছবিতে তাঁকে শেষ দেখেছিলেন দর্শক। এই মুহূর্তে অভিনেতা ‘রুসলান’ ছবিটির প্রস্তুতিতে ব্যস্ত। এই ছবিতে অভিনেতাকে আবার অ্যাকশন অবতারেই দেখবেন দর্শক। ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE