Advertisement
১০ ডিসেম্বর ২০২২
poonam pandey

Poonam Pandey-Sam Bombay: পুরুষ একটা সময় মেজাজ হারাবেই, পুনমকে মারধরের প্রসঙ্গে সাফাই স্যামের

গত নভেম্বর মাসে পুনমকে মারধর করে গ্রেফতার হন স্যাম। এমনকি মধুচন্দ্রিমাতেও স্ত্রীর উপর নির্যাতনের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।

স্ত্রীকে নিয়ে মুখ খুললেন স্যাম।

স্ত্রীকে নিয়ে মুখ খুললেন স্যাম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২২ ১১:৪৪
Share: Save:

স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন পুনম পাণ্ডে। জানিয়েছিলেন, তাঁকে প্রচণ্ড মারধর করতেন স্যাম। যার ফলে অভিনেত্রী তাঁর মস্তিষ্কে আঘাত পান। দাম্পত্য জীবনের এই তথ্য পুনম ফাঁস করার পরেই শুরু বিতর্ক। ধিক্কার স্যামকে নিয়েও। এ বার নিজের হয়ে সাফাই গাইতে সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন পুনমের স্বামী।

তিনি বললেন, “আমার মতে, নির্যাতন নানা ভাবে হতে পারে। ছেলেরাও অত্যাচারের শিকার। এক সময়ে তারা মেজাজ হারাবেই। আমাদের মধ্যে অশান্তি প্রথমে আমি শুরু করিনি।”

সব বিবাদের ঊর্ধ্বে গিয়ে পরস্পরকে ভালবাসেন তাঁরা। কোনও রকম দ্বিধা ছাড়াই এ কথা স্বীকার করে নিয়েছেন স্যাম। তবে এ-ও জানিয়েছেন যে, স্ত্রীর সঙ্গে সংসার করার কোনও সম্ভাবনা তিনি দেখছেন না। তাঁর কথায়, “পুনম আমার স্ত্রী। ও হয়তো আমাদের সাত পাক ঘোরাটাকে গুরুত্ব দেয় না। কিন্তু আমি দিই। ও যখনই ফিরে আসুক, ওর জন্য আমার মনের দরজা সব সময় খোলা থাকবে। আমার স্ত্রীর মধ্যে সব গুণ আছে। শুধু বিশ্বস্ততা নেই।”

গত নভেম্বর মাসে পুনমকে মারধর করে গ্রেফতার হন স্যাম। জানা যায়, চোখ, মুখ এবং মাথায় পুনম গুরুতর আঘাত পেয়েছিলেন। এমনকি মধুচন্দ্রিমাতেও স্ত্রীর উপর নির্যাতনের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। সংসার জীবনে ঠিক মতো প্রবেশের আগেই হাজতে ঢুকে পড়েন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.